ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বিগ ব্যাশে সাকিবের ঝড়ো ব্যাটিং

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৪
বিগ ব্যাশে সাকিবের ঝড়ো ব্যাটিং

অ্যাডিলেড: বাংলাদেশের প্রথম খেলোয়াড় হিসেবে বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগে অ্যাডিলেড স্ট্রাইকার্সের হয়ে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। এই খবর পুরানো।

নতুন খবর- সিডনি সিক্সার্সের বিপক্ষে প্রথম ম্যাচেই আস্থার প্রতিদান দিয়েছেন বাংলাদেশি অলরাউন্ডার। তার ইনিংস সেরা পারফরমেন্সে অ্যাডিলেড সাত উইকেটে ১৪৯ রান করেছে।

৩২ রানে চার উইকেট হারানো দলকে ৮০ রানের জুটি গড়তে সহায়তা করেছেন বাঁহাতি ব্যাটসম্যান। তাকে সঙ্গ দিয়েছেন নাথান রিয়ারডন।

৩০ বলে তিনটি চার ও দুটি ছয়ে ৪৬ রান করেছেন সাকিব। শতরানের জুটি গড়তে ব্যর্থ হয়ে তিনি জোস হ্যাজলউডের বলে স্টিভ ও’ক্যাফের শিকার হন। দ্বিতীয় সেরা ৪৩ রান আসে রিয়ারডনের ব্যাট থেকে।

ব্যাটিং ক্রিজ ছেড়ে এসে সাকিব বলেন,‘বিগ ব্যাশে এটা আমার অভিষেক হলো। আমি যখন ব্যাটিংয়ে নামি তখন দল একটু চাপে ছিল। আমরা ভালো একটা জুটি গড়ার চেষ্টা করেছি। ১৫ ওভার পর্যন্ত খেলার চেষ্টা করেছি। আমাদের টার্গেট ছিল এই জুটিতেই কমপক্ষে ১৫০ করা। বিগ ব্যাশে বাংলাদেশি হিসেবে একজন ভালো অলরাউন্ডিং পারফর্ম করার ইচ্ছা আছে। ’

বাঁহাতি এই অলরাউন্ডার দলের অধিনায়ক জোহান বোথার পরিবর্তে দলটির সঙ্গে চুক্তি করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, ৫ জানুয়ারি ২০১৪
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।