ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেট

ন্যায়ের জয় হলো: আশরাফ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৪
ন্যায়ের জয় হলো: আশরাফ

করাচি: পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) প্রধানের পদে পুনর্বহাল রাখতে ইসলামাবাদ উচ্চ আদালতের রায়কে ‘ঐতিহাসিক সিদ্ধান্ত’ আখ্যায়িত করলেন জাকা আশরাফ। দীর্ঘ আইনি জটিলতা শেষে অন্তর্বর্তীকালীন কোচ নাজাম শেঠীর কাছ থেকে বৃহস্পতিবার আবারও দায়িত্ব বুঝে পেলেন তিনি।

একে ‘ন্যায়ের জয়’ উল্লেখ করলেন পাকিস্তানের প্রথম নির্বাচিত ক্রিকেট প্রধান।

লাহোরে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন,‘পাকিস্তান ক্রিকেটের জন্য এটি একটি ঐতিহাসিক সিদ্ধান্ত যে আদালত একজন পিসিবি প্রধানকে পুনর্বহাল রেখেছে। আমার এই দায়িত্ব পুনর্বহাল হচ্ছে ন্যায়ের জয় ও বেশ কয়েকজন পিসিবি কর্মকর্তাদের প্রার্থণার ফসল। ’

গত বছরের মেতে এই আদালতের আদেশে দায়িত্ব থেকে বরখাস্ত হন আশরাফ। আবারও প্রধানের পদে বসে পাকিস্তানের প্রাদেশিক ক্রিকেটে সম্পর্কোন্নয়নে কাজ করবেন জানালেন। বাংলাদেশে এশিয়া কাপে পাকিস্তান ক্রিকেট দলের নিরাপত্তা নিয়ে প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের সঙ্গেও সাক্ষাত করবেন তিনি।

পাকিস্তানের প্রধান কোচ হিসেবে ডেভিড হোয়াটমোরে মেয়াদ শেষ হতে যাচ্ছে। এই বিষয়টিও মাথায় রেখেছেন আশরাফ। নতুন কোচের সন্ধান প্রক্রিয়াধীন রয়েছে জানালেন এই প্রধান।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ১৭ জানুয়ারি ২০১৪
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa