ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

জাতীয় ক্রিকেট লিগ বৃহস্পতিবার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৪
জাতীয় ক্রিকেট লিগ বৃহস্পতিবার

ঢাকা: প্রথম শ্রেণীর টুর্নামেন্ট জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ১৫তম আসর শুরু হচ্ছে বৃহস্পতিবার থেকে। শ্রীলঙ্কা সিরিজের বাইরে যারা আছেন তাদেরকে মাঠে রাখতেই এই আয়োজন।

লঙ্কানদের বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর আগে বাংলাদেশ ক্রিকেট লিগের দুটি রাউন্ড শেষ হয়েছে।

চারদিনের এই প্রতিযোগিতার প্রথম রাউন্ডের ভেন্যু নির্ধারণ করা হয়েছে খুলনা, রাজশাহী, বগুড়া ও ফতুল্লায়। প্রথম রাউন্ডে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে খুলনা মুখোমুখি হবে বরিশালের। রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে ঢাকা ও রংপুর, বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ঢাকা মেট্রো-চট্টগ্রাম ও ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে রাজশাহী লড়বে সিলেটকে।

দ্বিতীয় ও তৃতীয় রাউন্ডের অন্য ভেন্যুগুলো হচ্ছে সিলেটের বিভাগীয় স্টেডিয়াম, রংপুরের ক্রিকেট গার্ডেন, চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়াম, সাভাবের বিকেএসপি ও বরিশালের বিভাগীয় স্টেডিয়াম।

৪ ফেব্রুয়ারি প্রথম রাউন্ডের খেলা শেষে একদিন বিরতি দিয়ে শুরু হবে দ্বিতীয় রাউন্ড। ১৩ ফেব্রুয়ারি হবে তৃতীয় রাউন্ডের খেলা।

চট্টগ্রাম: নাফিস ইকবাল খান, আফতাব আহমেদ, নাজিম উদ্দিন চৌধুরী, ফয়সাল হোসেন, ইরফান শুক্কুর, সাদ্দাম, মাহবুবুল করিম, ইয়াসির আরাফাত, আলী আকবর, মো. আলাউদ্দিন বাবু, তাপস বৈশ্য, রাহাত, রেজাউল করিম ও সাইফুদ্দিন।

রাজশাহী: ফরহাদ রেজা, ফরহাদ হোসেন, মো. জহুরুল ইসলাম, জুনায়েদ সিদ্দিকী, শফিউল ইসলাম, মিজানুর রহমান, সাব্বির রহমান রুম্মান, জুবায়ের আহমেদ, সাকলাইন সজীব, সানজামুল ইসলাম, মুক্তার আলী, হামিদুল ইসলাম, দেলওয়ার হোসেন ও তাইজুল ইসলাম।

ঢাকা: মোহাম্মদ শরীফ, রকিবুল হাসান, শুভাগত হোম চৌধুরী, রনি তালুকদার, নাদিফ চৌধুরী, আব্দুল মজিদ, নুর হোসেন, নাজমুল ইসলাম, শাহাদাত হোসেন, কাজি নুরুল হাসান, তায়েবুর রহমান, দেওয়ান সাব্বির, মো. মাসুম, নাসিরুদ্দিন ফারুক ও গিয়াসউদ্দিন টুটুল।

ঢাকা মেট্রো: মেহরাব হোসেন জুনিয়র, মো. শরীফউল্লাহ, মোহাম্মদ ইলিয়াস, আসিফ আহমেদ রাতুল, তাসামুল হক, তালহা জুবায়ের, মো. আজিম, নাজমুল হোসেন মিলন, সৈকত আলী, আরমান হোসেন, সগীর হোসেন পাভেল, মেহেদী মারুফ, মো. শহীদ, বিশ্বনাথ হাওয়ালাদার ও তারিক আজিজ খান।

খুলনা: মো. মিথুন, সাদাত, মনোয়ার আলী, রবি, রাজিবুল, সৌম্য সরকার, এনামুল হক বিজয়, তুষার ইমরান, নুরুল হাসান সোহান, মো. জিয়াউর রহমান, তাপস ঘোষ, ডলার মাহমুদ ও নাহিদ।

রংপুর: মো. নাঈম ইসলাম, সোহরাওয়ার্দী শুভ, শুভাশীষ রায় চৌধুরী, সাজিদুল ইসলাম,, ধীমান ঘোষ, তানভির হায়দার, রুবেন আহমেদ, সাইমন আহমেদ, রনি, সালাউদ্দিন পাপ্পু, রুদ্র, জাহিদ জাভেদ, মো. ফিরোজ, নাসির হোসেন ও আরিফুল হক।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, ২৯ জানুয়ারি ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।