ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আবারও ফিরছেন ট্রট!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৪
আবারও ফিরছেন ট্রট!

লন্ডন: কাউন্টি ক্লাব ওয়ারউইকশায়ারের হয়ে এপ্রিলে আবারও ক্রিকেটে ফিরতে যাচ্ছেন জোনাথন ট্রট। ইংল্যান্ডের সাবেক ব্যাটসম্যান ডেনিস এমিস জানালেন, ৩২ বছর বয়সী ব্যাটিং তারকা আবারও আন্তর্জাতিক ক্রিকেট খেলতে চান।



অস্ট্রেলিয়ায় ইংল্যান্ডের অ্যাশেজ সফরে প্রথম টেস্টে টানা দুই ইনিংস পেসার মিচেল জনসনের বলে আউট হন। বৃসবেনে ওই ম্যাচ ৩৮১ রানে হেরে যায় সফরকারীরা। এরপরই বিষণ্নতা নিয়ে দেশে ফিরে যান ট্রট।

২০০৯ সালে ওভালে অস্ট্রেলিয়ার বিপক্ষে অভিষেক টেস্টে শতক হাঁকিয়েছিলেন এই ডানহাতি। কিন্তু ব্যাট হাতে ফর্মের সঙ্গে লড়াই মেনে নিতে পারেননি।

প্রাক মৌসুমের ম্যাচে গ্লুচেস্টারশায়ারের বিপক্ষে তাকে দেখার প্রত্যাশা করছেন এমিস,‘এখনও ও অনেক ক্ষুধার্ত। ওয়ারউইকশায়ার ও ইংল্যান্ডের হয়ে এখনও সফলতা চায়। ’

৪৯ টেস্টে নয়টি সেঞ্চুরির মালিক ট্রট। ১-২ এপ্রিলে গ্লুচেস্টারশায়ারের বিপক্ষে প্রীতি ম্যাচের পর অক্সফোর্ড ইউনিভার্সিটির বিপক্ষে ৭ এপ্রিল ও ১৩ এপ্রিল কাউন্টি চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী ম্যাচে নামতে পারেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, ২৭ ফেব্রুয়ারি ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।