ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

ক্রিকেট

ভালো প্রস্তুতি ভারতীয় মেয়েদের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, মার্চ ২২, ২০১৪
ভালো প্রস্তুতি ভারতীয় মেয়েদের

সিলেট থেকে: এটাই প্রথম সফর ভারতের মেয়েদের। নারী ক্রিকেটারদের জন্য আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে কক্সবাজারে বাংলাদেশের মেয়েদের সঙ্গে প্রস্তুতি হয়েছে দারুণ।

সালমা খাতুনদের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ করেছে তারা। আর এতে বেশ আত্মবিশ্বাস পাচ্ছেন ভারতীয় অধিনায়ক মিতালি রাজ।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রোববার থেকে শুরু হচ্ছে মেয়েদের ক্রিকেটীয় যুদ্ধ। এর আগে শনিবার সিলেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে নিজেদের প্রস্তুতির কথা জানালেন মিতালি।

৩১ বছর বয়সী এই অধিনায়ক বলেন,‘কক্সবাজারে আমরা যেই টি-টোয়েন্টি সিরিজ খেলেছি সেটা ভালো অভিজ্ঞতা। আর এটা আইসিসি ইভেন্ট, মেয়েরা ভালো খেলতে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। তারা ভালো প্রস্তুতি নিচ্ছে, আমার মনে হয় এটাই ব্যাটিং ক্রিজ। ’

স্টেডিয়ামে দর্শকদের সমাগম ভালো চান মিতালি,‘আমরা চাই দর্শকরা মাঠে এসে সমর্থন দিক। তাহলে খেলতে ভালো লাগবে। ’

গত বছর ওয়ানডেতে খুবই হতাশার সময় কেটেছে ভারতীয় মেয়েদের। ওটার সঙ্গে টি-টোয়েন্টি ফরম্যাটের অনেক পার্থক্য বলেই ওই হতাশা দূরে ঠেলে দিচ্ছেন তিনি,‘ওয়ানডে ও টি-টোয়েন্টি সম্পূর্ণ ভিন্ন ফরম্যাট। অবশ্যই গত বছর হতাশার ছিল। দুর্ভাগ্যবশতক আমরা ওতটা বেশি টি-টোয়েন্টি খেলতে পারিনি, কিন্তু বলা চলে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের মানের ধারেকাছে আছি। ’

২৪ মার্চ শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচটি খেলবে ভারতের মেয়েরা।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, ২২ মার্চ ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa