ঢাকা, সোমবার, ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

ক্রিকেট

গাপটিলকে ফেরালেন ডার্নবাখ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, মার্চ ২২, ২০১৪
গাপটিলকে ফেরালেন ডার্নবাখ

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম থেকে: কিউই ওপেনার মার্টিন গাপটিলকে ফেরালেন ইংলিশ বোলার জেড ডার্নবাখ। ৯ বলে ১১ রান সংগ্রহ করা গাপটিল ক্যাচ দিয়েছেন জর্ডানের হাতে।



প্রতিবেদনটি লেখা পর্যন্ত ৪ ওভার ৪ বলে ১ উইকেট খুইয়ে ৪১ রান সংগ্রহ করেছে নিউজিল্যান্ড। জয়ের জন্য ১৭৩ রান সংগ্রহ করতে হবে তাদের।

ব্যাটিং করছেন ওপেনার কেন উইলিয়ামসন ও অধিনায়ক ব্রেন্ডন ম্যাককুলাম।

এর আগে, টস জেতা কিউই অধিনায়ক ব্রেন্ডন ম্যাককুলামের ‍আমন্ত্রণে  প্রথমে ব্যাটিং করে লড়াকু স্কোর গড়ে ইংলিশরা।

ম্যাককুলাম ইংল্যান্ডের ব্যাটসম্যানদের অল্প রানে গুটিয়ে দেওয়ার ইচ্ছে প্রকাশ করলেও শেষ পর্যন্ত ১৭৩ রানের চ্যালেঞ্জিং স্কোরই গড়তে সমর্থ হয় ইংল্যান্ডের ব্যাটসম্যানরা।

লড়াকু এই স্কোর গড়তে ইংলিশদের উইকেট খরচ করতে হয় ৬টি। দলের পক্ষে সর্বোচ্চ রান করেন ওয়ানডাউনে খেলতে নামা মইন আলী। ২৩ বলে ৩৬ রান সংগ্রহ করেন তিনি। ৩৩ রান করেন মাইকেল ল্যাম্ব। এছাড়া, ৩২ ও ২৪ করেন যথাক্রমে বাটলার ও বোপারা।

কিউইদের পক্ষে দুই উইকেট নেন কোরি অ্যান্ডারসন। একটি করে উইকেট নেন টিম সাউদি, ম্যাকক্লেনাঘান, নাথান ম্যাককুলাম ও কাইল মিলস।

দলের জয়ের জন্য নিউজিল্যান্ডের পক্ষে মাঠে নেমেছেন মার্টিন গাপটিল, কেন উইলিয়ামসন, ব্রেন্ডন ম্যাককুলাম, রস টেইলর, কলিন মুরনো, কোরি অ্যান্ডারসন, লুক রঞ্চি, নাথান ম্যাককুলাম, টিম সাউদি, কাইল মিলস ও মিচেল ম্যাকক্লেনাঘান।

ইংল্যান্ড দলে খেলছেন, মাইকেল ল্যাম্ব, অ্যালেক্স হেল, মঈন আলী, ইয়ন মরগান, জোস বাটলার, টিম ব্রেসনান, রবি বোপারা, ক্রিস জর্ডান, স্টুয়ার্ট ব্রড, জেমস ট্রেডওয়েল ও জেড ডার্নবাখ।

 

** দেখেশুনে ব্যাটিং কিউইদের
** কিউইদের টার্গেট ১৭৩
** ফিরলেন বাটলার-জর্ডান
** ইংলিশদের চেপে ধরার চেষ্টা কিউইদের
** সাজঘরে মইন-ল্যাম্ব
** মইন আলীর ব্যাটে চড়ে ইংলিশদের অর্ধশতক
** অ্যান্ডারসনের দুর্দান্ত ক্যাচে ফিরলেন অ্যালেক্স
** টসে জিতে ফিল্ডিংয়ে কিউইরা

 

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, মার্চ ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa