ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

সামলাচ্ছেন আকমল ভাইয়েরা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৪
সামলাচ্ছেন আকমল ভাইয়েরা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম থেকে: দ্বিতীয় ওভারের চতুর্থ বলে শেহজাদ ও পঞ্চম ওভারের দ্বিতীয় বলে মোহাম্মদ হাফিজ যথাক্রমে দলীয় ৭ ও ২৫ রানের মাথায় ফিরে গেলে খানিকটা ধীরগতি নেয় পাকিস্তানের রানের চাকা। তবে ওপেনার কামরান আকমল ও টু ডাউনে খেলতে নামা তার ভাই উমর আকমলের ব্যাটে পরিস্থিতি কিছুটা সামলাবার চেষ্টা করছে পাকিস্তান।



শেন ওয়াটসনের দুর্দান্ত এক বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরার আগে পাক অধিনায়ক হাফিজের ব্যাট থেকে আসে ১৩ রান (১০)।

তার আগে, ম্যাচের দ্বিতীয় ওভারের চতুর্থ বলেই ওপেনার আহমেদ শেহজাদকে (৫) হারায় পাকিস্তান। তাকে ফিরিয়েছেন অসি বোলার বলিঞ্জার। নিজের করা বলেই শেহজাদের ক্যাচ নেন তিনি।

প্রতিবেদন লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ দাঁড়িয়েছে ৯ ওভার ১ বলে দুই উকেট হারিয়ে ৭০ রান।

এর আগে, মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হওয়া বিশ্বকাপ টি-টোয়েন্টির আসরে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া।

রোববার বিকেল সাড়ে ৩টায় শুরু হওয়া এই ম্যাচে টসে জিতে পাক অধিনায়ক মোহাম্মদ হাফিজকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান অসি অধিনায়ক জর্জ বেইলি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরে পাকিস্তানের দ্বিতীয় ম্যাচ এটি, প্রথম ম্যাচে ভারতের কাছে হেরেছিল তারা। অপরদিকে প্রথমবারের এবারের আসরের ম্যাচ খেলছে অসিরা।

অস্ট্রেলিয়ার পক্ষে মাঠে নেমেছেন ডেভিড ওয়ার্নার এজে ফিঞ্চ, শেন ওয়াটসন, জিজে ম্যাক্সওয়েল, জর্জ বেইলি, ব্রাড হজ, ব্রাড হাডিন, এমএ স্টার্ক, এনএম কাউটার-নিল, জিবি হগ ও ডিই বলিঞ্জার

অপরদিকে, পাকিস্তানে দলে খেলছেন আহমেদ শেহজাদ, কামরান আকমল, মোহাম্মদ হাফিজ, উমর আকমল, শোয়েব মালিক, শোয়েব মাকসুদ, শহীদ আফ্রিদি, বিলাওয়াল ভাট্টি, উমর গুল, জুলফিকার বাবর ও সাঈদ আজমল।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৪

**বোল্ড হয়ে সাজঘরে হাফিজ
**শেহজাদকে ফেরালেন বলিঞ্জার
**টসে জিতে ফিল্ডিংয়ে অসিরা
**আজমল-ওয়ার্নার যুদ্ধ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।