ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

পদত্যাগ পত্র জমা দিলেন মাহেলা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৪
পদত্যাগ পত্র জমা দিলেন মাহেলা মাহেলা জয়াবর্ধন

ঢাকা: টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই টি-টোয়েন্টি থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছিলেন মাহেলা জয়াবর্ধনে ও কুমার সাঙ্গাকারা। শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের সঙ্গে কোন আলোচনা ছাড়া এমন সিদ্ধান্তে ক্ষুদ্ধ বোর্ড।

তিরষ্কারের মুখে পড়েন তারা।

গত ৬ এপ্রিল টি-টোয়েন্টি ফাইনালে জয়ের পর দেশে ফিরেন তারা। তবে ১০ এপ্রিল আনুষ্ঠানিকভাবে অবসর পত্র বোর্ডের কাছে জমা দিলেন মাহেলা জয়াবর্ধনে। শুধু মাত্র টি-টোয়েন্টি থেকে সরে দাঁড়ালেন লঙ্কান দলের অভিজ্ঞ এ ব্যাটসম্যান। আগেই ঘোষণা দেয়ায় এবার অফিসিয়াল নিয়ম পালন করলেন তিনি। ৫৫ টি-টোয়েন্টিতে একটি শতক ও ৯টি অর্ধশতকের রেকর্ড রয়েছে তার। টি-টোয়েন্টিতে মোট রান ১৪৯৩।

শ্রীলঙ্কান ক্রিকেটের প্রধান নির্বাহী মি. অ্যাশলে ডি সিলভার কাছে পদত্যাগ পত্র জমা দেন মাহেলা। বিষয়টি নিশ্চিত করেছেন সিলভা।

লঙ্কানদের দারুণ বোলিং নৈপুন্যে বহুদিন পর আইসিসির বড় ইভেন্টের স্বাদ পায় শ্রীলঙ্কা। তাদের এ সিদ্ধান্তের বিষয়ে সর্মথন জানিয়েছেন অর্জুনা রানাতুঙ্গা। সময়টি সঠিক ছিলো এমনটি মনে করেন রানাতুঙ্গা।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, ১০ এপ্রিল ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।