ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

আজকের লড়াইয়ে চেন্নাই- রাজস্থান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৪
আজকের লড়াইয়ে চেন্নাই- রাজস্থান

দুবাই: ‌আইপিএলের দশম ম্যাচে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে আজ মাঠে নামবে চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়েলস। রাত সাড়ে আটটায় ম্যাচটি অনুষ্ঠিত হবে।



চেন্নাই এ আসরে তাদের প্রথম খেলায় পাঞ্জাবের সঙ্গে হেরেছিল ৬ ইউকেটে এবং দ্বিতীয় খেলায় দিল্লির সঙ্গে ৯৩ রানের বিশাল জয় পেয়েছিল। আর অপর দিকে রাজস্থান তাদের প্রথম খেলায় হায়দ্রাবাদের সঙ্গে ৪ উইকেটের জয় পেয়ে দ্বিতীয় খেলায় পাঞ্জাবের কাছে ৭ উইকেটে হেরে যায়। এখন পর্যন্ত পয়েন্ট টেবিলে তিনে রয়েছে চেন্নাই আর পাঁচে রাজস্থান।

লম্বা ব্যাটিং লাইন আপের চেন্নাই দিল্লির সঙ্গে জিতে কিছুটা আত্মবিশ্বাস ফিরে পেয়েছে। ডোয়াইন ব্রাভো খেলতে না পারলেও অধিনায়ক ধোনীর সঙ্গে রয়েছে সুরেশ রায়না, ব্রেন্ডন ম্যাককালাম, ফাফ ডু প্লেসিস, ডোয়াইন স্মিথরা। অপরদিকে রাজস্থানের হয়ে লড়বে অজিঙ্কা রাহানে, শেন ওয়াটসন, জেমস ফকনার, সানজু স্যামসন, অমিত মিশ্ররা। শেন ওয়াটসন তার একমাত্র শতকটি করেছিলেন এই চেন্নাইয়ের বিপক্ষে। চেন্নাইয়ের বিপক্ষে দুটি অর্ধশতক আর একটি শতক নিয়ে ওয়াটসন ১৬৫.৪৬ স্ট্রাইক রেটে করেছেন ৩২১ রান।

আইপিএলে ১৩ বারের মুখোমুখি দেখায় ৮ বার জয় পেয়েছে চেন্নাই আর ৫ বার রাজস্থান।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘন্টা, ২৩ এপ্রিল ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।