ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডেতে শক্তিশালী শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, মে ১৩, ২০১৪
ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডেতে শক্তিশালী শ্রীলঙ্কা

কলম্বো: মিডল অর্ডার ব্যাটসম্যান আশান প্রিয়াঞ্জন ও স্পিন বোলিং অলরাউন্ডার চতুরঙ্গ ডি সিলভা ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে জায়গা ধরে রেখেছেন। আন্তর্জাতিক ক্রিকেটে ২৪ বছর বয়সী দুই তারকা তুলনামূলকভাবে সফলতা পাচ্ছেন।

কিথুরুয়ান ভিথানাগের পরিবর্তে প্রিয়াঞ্জনকে নেওয়া হয়েছে। আর টেস্ট সিরিজকে সামনে রেখে রঙ্গনা হেরাথকে বিশ্রাম দিয়ে অন্তর্ভুক্ত করা হয়েছে ডি সিলভাকে।

এই সিরিজে চারজন সিনিয়রকে ফিরিয়ে শক্তিশালী দল গঠন করা হয়েছে। মাহেলা জয়াবর্ধনে, তিলকরত্নে দিলশান, লাসিথ মালিঙ্গা ও কুমার সাঙ্গাকারা একদিনের ম্যাচে আবারও নামছেন। জয়াবর্ধনে ও দিলশান ইতোমধ্যে দলের সঙ্গে মঙ্গলবার এসেক্সের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে খেলেছেন। দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ সামনে রেখে শুক্রবার ক্যাম্পে যোগ দেবেন সাঙ্গাকারা ও মালিঙ্গা।

এই বছরে নয়টি ওয়ানডের প্রত্যেকটিতেই জেতা লঙ্কানরা ২২ মে লন্ডনের ওভালে প্রথম একদিনের ম্যাচটি খেলবে। এর আগে ২০ মে একমাত্র টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুদল।

শ্রীলঙ্কা দল: অ্যাঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে (সহঅধিনায়ক), তিলকরত্নে দিলশান, কুশল পেরেরা, কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে, দিনেশ চান্দিমাল, আশান প্রিয়াঞ্জন, সাচিত্রা সেনানায়েক, অজন্তা মেন্ডিস, চতুরঙ্গ ডি সিলভা, লাসিথ মালিঙ্গা, নুয়ান কুলাসেক‍ারা, থিসারা পেরেরা ও সুরাঙ্গা লাকমল।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, ১৩ মে ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।