ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ-ভারত সিরিজ

টিকিট বিক্রি শুরু ১২ জুন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, জুন ১০, ২০১৪
টিকিট বিক্রি শুরু ১২ জুন

ঢাকা: বাংলাদেশে তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে আসছে ভারত। আসন্ন এই ভারত সিরিজ উপলক্ষ্যে টিকিট বিক্রি শুরু হবে ১২ জুন।



মঙ্গলবার গুলশান-২ এ সংবাদ সম্মেলনের মাধ্যমে ভারত সিরিজ উপলক্ষে টিকেটিং পার্টনার পেয়েছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি)। বাংলাদেশ-ভারত সিরিজের এই টিকিট পাওয়া যাবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) ঢাকাস্থ পাঁচটি ব্রাঞ্চে।

ব্রাঞ্চগুলো হল: বিজয়নগর, ধানমন্ডি, বসুন্ধরা, উত্তরা ও মিরপুর রোড ব্রাঞ্চ। মিরপুর ব্রাঞ্চে গ্রাহকরা সরাসরি বা ইউক্যাশের মাধ্যমে টিকেট সংগ্রহ করতে পারবেন। যাদের ইউক্যাশে এ্যাকাউন্ট খোলা আছে তারা বাকি চারটি ব্রাঞ্চ থেকে টিকেট নিতে পারবেন।

প্রথমে টিকেটিং পার্সেস সংগ্রহ করতে হবে তারপর গ্রাহকরা নির্ধারিত ব্রাঞ্চ থেকে টিকেট সংগ্রহ করবেন। ১২ জুন থেকে তিনটি ওয়ানডে ম্যাচের টিকিট একসঙ্গে পাওয়া যাবে। এশিয়া কাপের তুলনায় ভারত সিরিজের টিকেটের দাম কম ধরা হয়েছে।

বিসিবি’র হসপিটালিটি লাউঞ্জ ৩০০০ টাকা, হসপিটালিটি বক্স ৫০০০ টাকা। এছাড়া, গ্রান্ড স্ট্যান্ডের ১৫০০ টাকা, ভিআইপি গ্রান্ড ৫০০ টাকা, শহীদ মুস্তাক ও শহীদ জুয়েল গ্যালারি ৩০০ টাকা, উত্তর ও দক্ষিণ গ্যালারি ১৫০ টাকা, পূর্ব গ্যালারি ১০০ টাকা।

ইউসিবি’র এডিশনাল ম্যানেজিং ডিরেক্টোর মির্জা মাহমুদ রফিকুর রহমান বলেন,‘গ্রাহকদের সুবিধার্থে আমরা ইউক্যাশের মাধ্যমে টিকেট বিক্রির সিদ্ধান্ত নিয়েছি। অন্যান্য ঝামেলা থেকে মুক্তি পাওয়ার জন্যে আমরা এই ব্যবস্থা করেছি। গ্রাহকরা এক মিনিটের মধ্যে একটি ইউক্যাশ এ্যাকাউন্ট খুলে টিকেট কিনতে পারবেন। ’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিবি’র মিডিয়া কমিটির চেয়ারম্যান মো: জালাল ইউনুস, মার্কেটিং এন্ড কর্মাশিয়াল কমিটির চেয়ারম্যান কাজী এনাম আহমেদ, ইউনাইটেড ব্যাংক লি: এর এডিশনাল ম্যানেজিং ডিরেক্টোর মির্জা মাহমুদ রফিকুর রহমান এবং এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট মির জহিরউদ্দিন আহমেদ।

বাংলাদেশ সম: ১২৩৫ ঘণ্টা, ১০ জুন ২০১৪, আপডেট: ১৪৩০ ঘণ্টা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।