ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

সিপিএল হবে ব্যাঙ্গালুরে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৪
সিপিএল হবে ব্যাঙ্গালুরে

ঢাকা: আগামী ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে চ্যাম্পিয়ান্স লিগ টি-টোয়েন্টি। মোহালি, ব্যাঙ্গালুর, হায়দ্রাবাদ ও রায়পুর এই চার স্থানে চ্যাম্পিয়ান্স লিগ টি-টোয়েন্টির ষষ্ঠ আসর অনুষ্ঠিত হবে।

টুর্নামেন্ট চলবে ১৩ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত।

চ্যাম্পিয়ান্স লিগ টি-টোয়েন্টিতে খেলবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) বিজয়ী কলকাতা নাইট রাইডার্স। ২০১০ সালের আইপিএল জয়ী চেন্নাই সুপার কিংয়ের সঙ্গে ১৭ সেপ্টেম্বর হায়দারাবাদে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স।

১৩-১৬ সেপ্টেম্বর পর্যন্ত কোয়ালিফায়ার ম্যাচগুলো হবে রায়পুরে। টুর্নামেন্ট হবে গত বছরের নিয়ম অনুযায়ী। কোন পরিবর্তন না এনে মোট ১২টি দল টুর্নামেন্টে অংশ গ্রহণ করবে। মোট প্রাইজ মানি থাকবে ৬ মিলিয়ন ডলার।

টুর্নামেন্টের মোট ১২ দলের মধ্যে ভারত থেকে অংশ নিবে চারটি দল। অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা থেকে আসবে দু’টি দল। পাকিস্তান, শ্রীলঙ্কা, নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ থেকে একটি করে দল এ টুর্নামেন্টে অংশ নিবে। এ লিগের ফাইনাল ম্যাচটি ব্যাঙ্গালুরে হতে পারে।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, ২৪ জুলাই ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।