ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বোলাররা জেতালেন পাঞ্জাবকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৪
বোলাররা জেতালেন পাঞ্জাবকে

ঢাকা: আকসার প্যাটেল ও আনুরিত সিংয়ের ক্যারিয়ার সেরা বোলিংয়ে কেপ কোবরাকে সহজেই হারাল কিংস ইলিভেন পাঞ্জাব। চ্যাম্পিয়নস লিগের ১৭তম ম্যাচে ১৩৬ রানের টার্গেটে খেলতে নেমে ১১ বল বাকি থাকতে তিন উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌছে যায় আইপিএল ফাইনালিস্টরা।

আর সেই সাথে গ্রুপ ‘বি’ থেকে চার ম্যাচই জিতে সেমিফাইনাল খেলবে জর্জ বেইলির দল।

১৩৬ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে ছোট ছোট চারটি পার্টনারশিপ গড়ে জয় ‍পায় পাঞ্জাব। সর্বোচ্চ ৪২ রান করে অপরাজিত থাকেন ৠদ্ধিমান শাহ। ৩৫ বলে তিন চার ও এক ছয়ে এই ইনিংস খেলেন তিনি। এছাড়া ২৩ রান করে করেছেন ভিরেন্দর শেওয়াগ, মানান ভোওরা ও গ্লেন ম্যাক্সওয়েল। কোবরার রবিন পিটারসন পেয়েছেন দুটি উইকেট।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করেতে নেমে ১৮.৩ ওভারে ১৩৫ রান তুলতেই সবকটি উইকেট হারায় দ.আফ্রিকান দলটি। দলের টপ অর্ডার ব্যাটসম্যানরা রান করলেও অন্য সবাই আসা-যাওয়ার মিছিলে ব্যস্ত থাকে। সর্বোচ্চ ৪২ রান আসে ওপেনার রিচার্ড লেভির ব্যাট থেকে। ৩৭ বলে দুই চার ও তিন ছয়ে তিনি এই রান করেন। এছাড়া ৪০ রান আসে আরেক ওপেনার হাসিম আমলার ব্যাট থেকে। পাঞ্জাবের আনুরিত ২.৩ ওভারে ১২ রানে তিনটি ও আকসার চার ওভারে ১৫ রান দিয়ে তিন উইকেট নিয়েছেন। ম্যাচ সেরা হয়েছেন আকসার প্যাটেল।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ২৯ সেপ্টেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।