ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

হাফিজের বোলিং নিয়ে অভিযোগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৪
হাফিজের বোলিং নিয়ে অভিযোগ মোহাম্মদ হাফিজ

ঢাকা: ভারতে অনুষ্ঠিত চ্যাম্পিয়ন্স লিগ টি-টোয়েন্টিতে অংশ নেওয়া পাকিস্তানের স্পিনার মোহাম্মদ হাফিজ খেলছেন লাহোর লায়ন্সের হয়ে। ব্যাঙ্গালোরে গ্রুপ পর্বের ম্যাচে ডলফিন্সের বিপক্ষে খেলার সময় তার বোলিংয়ে সন্দেহ প্রকাশ করেছেন ম্যাচের দায়িত্বে থাকা আম্পায়াররা।



কিছুদিন আগে পাকিস্তানের সেরা স্পিনার সাঈদ আজমলকে অবৈধ বোলিংয়ের দায়ে আইসিসি থেকে নিষেধাজ্ঞা দেওয়া হয়। আর দুই দিন আগেই পাকিস্তানের ঘরোয়া ক্রিকেট খেলা ১৬ জন বোলারকে অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড নিষিদ্ধ করেছে।

আর এবার সন্দেহজনক বোলিং অ্যাকশনের দায়ে অভিযুক্ত হলেন দেশটির সেরা অলরাউন্ডার মোহাম্মাদ হাফিজ। তবে, অভিযুক্ত হলেও চ্যাম্পিয়ন্স লিগে বোলিং অ্যাকশন কমিটির কাছে আবেদন করে খেলা চালিয়ে যেতে পারবেন হাফিজ।

তবে, টুর্নামেন্টের নিয়মানুযায়ী একই অভিযোগে পুনরায় অভিযুক্ত হলে ভারতীয় কোনো টুর্নামেন্টসহ আইসিসির কোনো অফিসিয়াল ম্যাচে অংশ নিতে পারবেন না হাফিজ।

এর আগে লাহোর লায়ন্সের আরেক স্পিনার আদনান রসুল একই সন্দেহে অভিযুক্ত হয়েছেন।

হাফিজের বিরুদ্ধে রিপোর্ট করেন ম্যাচের তিন আম্পায়ার কুমার ধর্মসেনা, ভিনেত কুলকার্নি ও অনিল চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ২৮ সেপ্টেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।