ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বাবার পথেই হাঁটছেন অর্জুন টেন্ডুলকার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৪
বাবার পথেই হাঁটছেন অর্জুন টেন্ডুলকার ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতীয় ব্যাটিং লিজেন্ড শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার তার বাবার পথেই হাঁটছেন। এবারে ওরলি ক্রিকেট ক্লাবকে নিয়ে অর্জুন দ. আফ্রিকা সফরে যাচ্ছেন।



১৫ দিনের এ সফরে অর্জুন ওরলি ক্রিকেট ক্লাবের অধিনায়ক হিসেবে থাকছেন। ২ নভেম্বর থেকে শুরু হওয়া এ টুর্নামেন্ট শেষ হবে ১৫ নভেম্বর। অর্জুনের দলে রয়েছে ১৬ থেকে ১৮ বছরের ক্রিকেটাররা।

১৯৮৮ এবং ১৯৮৯ সালে শচীন মাত্র ১৬ বছর বয়সে স্টার ক্রিকেট ক্লাবের হয়ে ইংল্যান্ডে সফর করেছিলেন। বিখ্যাত পিতার সন্তান অর্জুন তার বাবার মত ডানহাতি খেলোয়াড় না হলেও এরই মধ্যে শুরু করেছেন আলো ছড়াতে।

জানা যায়, এ সফরের আগেও একবার অর্জুন দ. আফ্রিকা সফরে গিয়েছিল। ওরলি ক্রিকেট ক্লাবের মালিক অভিনাশ কাদম বলেন, ‘অর্জুন গত সফরে দ. আফ্রিকায় ভাল খেলেছে। সে টুর্নামেন্টে অর্জুন ছিল সর্বোচ্চ রান সংগ্রাহক। সে তার বাবার মতোই খুব দ্রুত ক্রিকেটকে আয়ত্ত করতে শিখছে। ’

অর্জুনরা এ সফরে প্রিটোরিয়া, পফচেসট্রুম এবং জোহানেসবার্গের সেরা দশটি বিদ্যালয়ের বিপক্ষে খেলবে। প্রতিটি ম্যাচ হবে ৪৫ ওভারের।

এর আগে অর্জুন পশ্চিমাঞ্চলের অনূর্ধ্ব-১৪ ক্রিকেট লিগের জন্য মুম্বাই দলের অধিনায়ক নির্বাচিত হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ৩১ অক্টোবর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।