ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাদলকে বহিষ্কারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ দাবি

স্পোর্টস করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৪
বাদলকে বহিষ্কারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ দাবি ছবি: সায়মন/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও বিসিবি পরিচালকদের সম্পর্কে অশালীন মন্তব্য করে বিপাকে রয়েছেন দ্য লিজেন্ডস অব রূপগঞ্জ ক্লাবের কর্নধার লুৎফর বাদল।

অশালীন মন্তব্য করায় বাংলাদেশের ক্রীড়াঙ্গন থেকে বহিষ্কারের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট ক্লাব অ্যাসোসিয়েশন, ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (কোয়াব) এবং বাংলাদেশ আম্পায়ার্স অ্যাসোসিয়েশন।



মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে  বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে সংশ্লিষ্ট এই তিনটি অ্যাসোসিয়েশন সংবাদ সম্মেলন থেকে এ দাবি জানায়।

সংবাদ সম্মেলনে তারা জানান, দাবি মানা না হলে কঠোর আন্দোলনে নামবেন তারা।

এতে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট ক্লাব অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করেন আবাহনী লিমিটেডের অন্যতম পরিচালক সংসদ সদস্য নাবিল সামাদ। কোয়াবের পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করেন জাতীয় দলের সাবেক ওপেনার হান্নান সরকার এবং বাংলাদেশ আম্পায়ার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে লিখিত বক্তব্য পড়ে শোনান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সয়লাব হোসেন টুটুল।

গত মঙ্গলবার (৩ ডিসেম্বর) বিকেএসপিতে প্রাইম ব্যাংক ও  লিজেন্ডস অব রূপগঞ্জের খেলা শেষে লুৎফর রহমান বাদল অশালীন মন্তব্য করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও বিসিবির পরিচালকদের সম্পর্কে। ওই খেলায় প্রাইম ব্যাংকের কাছে লিজেন্ডস অব রূপগঞ্জ ৯৫ রানে হেরে যায়।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।