ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাদলের মন্তব্য অসুস্থ মানসিকতার বহিপ্রকাশ : বিসিবি

স্পোর্টস করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৪
বাদলের মন্তব্য অসুস্থ মানসিকতার বহিপ্রকাশ : বিসিবি

ঢাকা: বাংলাদেশ  ক্রিকেট বোর্ড এবং বোর্ডের সভাপতি সম্পর্কে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের দল লিজেন্ডস অফ রুপগঞ্জের মালিক  লুৎফর রহমান বাদলের আপত্তিকর মন্তব্যের আনুষ্ঠানিক প্রতিবাদ জানিয়েছে বিসিবি।

বিসিবি  তাদের  ইমেইল বার্তায়  জানিয়েছে লুৎফর বাদল যে ভাষায় বিসিবি এবং এর সভাপতি ও সদস্যদের বিরুদ্ধে বিষোদগার করেছেন তার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সংস্থাটি।



বুধবার বিকেএসপিতে ওয়ালটন প্রিমিয়ার ডিভিশন লিগের অষ্টম রাউন্ডের ম্যাচে প্রাইম ব্যাংকের কাছে ৯৫ রানের হারের পর লুৎফর বাদল  বিসিবি এবং বিসিবি প্রেসিডেন্ট ও সদস্যদের যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলেন। এমনকি তাদের চোর বলে অভিহিত করেন। বাদলের এই মন্তব্য কয়েকটি গণমাধ্যমে প্রকাশ হলে তা নিয়ে বিসিবিতে তোলপাড় পড়ে যায়।

এ প্রসঙ্গে বোর্ডের বক্তব্য নিম্নরুপ:
 
জনাব বাদল তার বক্তব্যে চলতি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের আম্পায়ার নিয়োগ সম্পর্কে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রথম নির্বাচিত সভাপতি ও পরিচালকবৃন্দ সম্পর্কে যে মন্তব্য প্রদান করেছেন তা শালীনতা বিবর্জিত, কুরুচিপূর্ণ, উদ্দেশ্যপ্রণোদিত ও শিষ্টাচার বর্হিভূত ।
 
বাংলাদেশ ক্রিকেট বোর্ড মনে করে, জনাব বাদল ব্যক্তিগত হীন স্বার্থ চরিতার্থের উদ্দেশ্যে একজন সংসদ সদস্য এবং আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল-এর বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতির মতো সম্মানিত ব্যক্তি এবং তাঁর সুযোগ্য ও সফল নেতৃত্বে পরিচালিত একটি নির্বাচিত বোর্ডের সদস্যদের জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে হেয় প্রতিপন্ন করাসহ সর্বোপরি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মতো একটি স্বনামধন্য ক্রীড়া ফেডারেশনের সুনাম ক্ষুন্নের অপপ্রয়াস চালিয়েছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড এই অপচেষ্টার তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছে।  
 
বাংলাদেশ ক্রিকেট বোর্ড আন্তর্জাতিক পর্যায়ে ক্রীড়া ক্ষেত্রে দেশের ভাবমুর্তি উজ্জ্বল করায় সদা নিয়োজিত। এরূপ একটি প্রতিষ্ঠানের পরিচালনার দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিবর্গের নামে এধরনের বিষোদগার অসুস্থ্য মানসিকতার বহিঃপ্রকাশ বলে বোর্ড মনে করে।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘন্টা, ০৪ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।