ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পরিবর্তন হতে পারে লিজেন্ডস অব রুপগঞ্জের নাম

স্পোর্টস করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৪
পরিবর্তন হতে পারে লিজেন্ডস অব রুপগঞ্জের নাম ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের দল লিজেন্ডস অব  রুপগঞ্জের নাম পরিবর্তন করা হতে পারে, এমন আভাস পাওয়া গেছে।   দলটির মালিক লুৎফর রহমান বাদল গাজী ট্যাংক ক্লাবটি কিনে নেওয়ার পর তার নাম পরিবর্তন করে লিজেন্ড অফ রুপগঞ্জ নাম দেন।

এর আগে এই নাম পরিবর্তন অনুষ্ঠানে ভারত থেকে উড়িয়ে আনা হয় ক্রিকেট লিজেন্ড শচীন টেন্ডুলকরকে।

নাম পরিবর্তনের সময়ই প্রশ্ন উঠেছিল এই নামকরণ নিয়ে। কারণ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ঢাকা মহানগরীর বাইরে কোন জেলার নামে রেজিস্ট্রেশনের সুযোগ নেই। কিন্তু এরপরও এই নাম নিয়ে লিগে অংশগ্রহণের অনুমতি পেয়ে যায় লুৎফর রহমান বাদলের লিজেন্ড অব রুপগঞ্জ।

কিন্তু বুধবার বিসিবি এবং বিসিবির প্রেসিডেন্টকে নিয়ে অশালীন মন্তব্য করায় তার উপর রুষ্ট পুরো বিসিবি। ইতিমধ্যে বিষয়টি নিয়ে অনেক জল গড়িয়েছে। বিসিবির প্রভাবশালী একটি সূত্র নিশ্চিত করেছে ‘লিজেন্ড অব রুপগঞ্জ দলটির নাম পরিবর্তন হতে পারে, আগের নামেই বোধহয় তাদের ফিরে যেতে হবে। ’

তবে  আগে কেন নাম পরিবর্তনের অনুমতি দেওয়া হয়েছে এমন প্রশ্নের জবাবে সূত্রটি জানায়, ‘বোর্ড জানত না ঢাকার বাইরে কোন জেলার নাম তারা ব্যবহার করবে, বিষয়টি খতিয়ে না দেখেই অনুমতি দেওয়া  হয়েছিল। ’

বাংলাদেশ সময়: ২০০১ ঘন্টা, ০৪ ডিসেম্বর ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।