ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বাদ পড়লো চিটাগং ভাইকিংস

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৫
বাদ পড়লো চিটাগং ভাইকিংস ছবি : শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: মোহাম্মদ আমির, তিলকারত্নে দিলশান, সাঈদ আজমল, উমর আকমল, কামরান আকমলদের মতো বিদেশি ক্রিকেটার ভিড়িয়েও শেষ রক্ষা হলো না তামিম ইকবালের দলের। মঙ্গলবার (০৮ ডিসেম্বর) ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে হেরে এক ম্যাচেই আগেই শেষ চারের লড়াই থেকে বাদ পড়লো চট্টগ্রামের দলটি।



এ আসরে ৯ ম্যাচে দুই জয়ে তাদের পয়েন্ট চার। অবশিষ্ট একটি ম্যাচে জয় পেলে তাদের মোট পয়েন্ট হবে ৬। টেবিলের চতুর্থ স্থানে থাকা ঢাকা ডায়নামাইটসের পয়েন্টই যেখানে ৮, সেখানে আর সুযোগ নেই তামিমদের।

বিপিএলের শেষ চারের তিনটি দলই নির্ধারণ হয়ে গেছে গতকাল। কুমিল্লার পর শেষ চারে জায়গা করে নিয়েছে রংপুর ও বরিশাল। চতুর্থ দলটি হতে পারে ঢাকা ডায়নামাইটসই। পয়েন্ট টেবিলে সিলেটের চেয়ে ডাবল পয়েন্ট তাদের। তবে অঙ্কের সমীকরণে এখনও সুযোগ আছে শহীদ আফ্রিদির সিলেট সুপারস্টারসের।

দু’দলেরই বাকি আছে দুটি করে ম্যাচ। শেষ দুটি ম্যাচে সিলেট জিতলে আর ঢাকা হারলে দু্’দলের পয়েন্ট সমান হয়ে যাবে। সে হিসেবে রান রেটে যারা এগিয়ে থাকবে তারাই উঠবে শেষ চারে।  

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, ০৮ ডিসেম্বর ২০১৫
এসকে/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।