ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

জয় দিয়ে নতুন বছর শুরু করতে চাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
জয় দিয়ে নতুন বছর শুরু করতে চাই ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: বছরের শুরুতেই জিম্বাবুয়ের বিপক্ষে চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে জয়ের প্রত্যাশা ব্যক্ত করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

খুলনার শহীদ শেখ আবু নাসের স্টেডিয়ামে সোমবার (১১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় অনুশীলন শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে এ কথা জানান দেশসেরা এই ক্রিকেটার।



সাকিব বলেন, গত বছরের জয়ের ধারাবাহিকতা ২০১৬ সালেও ধরে রাখতে চাই। জয় দিয়ে নতুন বছর শুরু করতে চাই।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাকিব বলেন, বোলারদের ওপর নির্ভর করেই জয় ছিনিয়ে আনবো।

খুলনায় বাংলাদেশ দলের আগে-ভাগে অনুশীলন করা প্রসঙ্গে সাকিব বলেন, ভালো অনুশীলনের মাধ্যমে ওভারকাম করার সুযোগ রয়েছে। সুযোগ কাজে লাগাতে খুলনার মাঠে কঠোর অনুশীলন করছে টাইগার বাহিনী। আর জয়ের ব্যাপারে ব্যাটিং ও বোলিং উভয় ক্ষেত্রেই ভালো করতে চাই।

বুধবার (১২ জানুয়ারি) টিম প্ল্যান, টিম ওয়ার্ক করা হবে বলেও জানান সাকিব।

এদিকে, বাংলাদেশের বিপক্ষে ৪ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে মঙ্গলবার (১২ জানুয়ারি) খুলনায় আসার কথা রয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট দলের।

শুক্রবার (১৫ জানুয়ারি) বাংলাদেশের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে স্প্রিং বকরা। এরপর ১৭, ২০ ও ২২ জানুয়ারি দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচ খেলবে সফরকারীরা।

সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে। চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ শেষে ২৩ জানুয়ারি ঢাকা ছাড়বে এল্টন চিগম্বুরার নেতৃত্বাধীন জিম্বাবুয়ে দল।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
এমআরএম/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।