ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

শেষ ২ ম্যাচ খেলছেন না মুস্তাফিজ-আল আমিন-শুভাগত

মাহবুবুর রহমান মুন্না, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৬
শেষ ২ ম্যাচ খেলছেন না মুস্তাফিজ-আল আমিন-শুভাগত ছবি: স্টাফ ফটো করেসপন্ডেন্ট মানজারুল ইসলাম/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম থেকে: জিম্বাবুয়ের বিপক্ষে শেষ দু’টি টি-২০ ম্যাচে খেলছেন না টাইগার পেসার মুস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন ও অলরাউন্ডার শুভাগত হোম। তাদের পরিবর্তে দলে জায়গা পেয়েছেন মোহম্মদ শহীদ, মুসাদ্দেক সৈকত ও মুক্তার হোসেন।



শেষ দুই ম্যাচে এ তিন তারকা ক্রিকেটারকে বিশ্রাম দিতেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে রোববার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় বিসিবি সূত্র জানিয়েছে।

এ তিন ক্রিকেটারের অনুপস্থিতিতে শেষ দুই ম্যাচে প্রভাব পড়তে পারে বলে মনে করছেন টাইগার ভক্তরা। এ নিয়ে তাদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।

রোববার ওয়ালটন টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে সফরকারী জিম্বাবুয়েকে ৪২ রানের বড় ব্যবধানে হারিয়েছে টাইগাররা। এর ফলে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-০ তে এগিয়ে গেলো মাশরাফি বাহিনী।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ম্যাচেও ছিলো মুস্তাফিজ চমক। ৪ ওভার বল করে ১৯ রান দিয়ে ২ উইকেট নেন তিনি। ৩ ওভার বল করে ২১ রান দিয়ে আল আমিন নেন এক উইকেট।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৫
এমআরএম/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।