ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বিসিএলের দ্বিতীয় রাউন্ড মঙ্গলবার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৬
বিসিএলের দ্বিতীয় রাউন্ড মঙ্গলবার ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) প্রথম রাউন্ড শেষ হয়েছে ১৫ জানুয়ারি। তিন দিন বিরতির পর মঙ্গলবার (১৯ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে দ্বিতীয় রাউন্ডের খেলা।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে প্রাইম ব্যাংক সাউথ জোনের বিপক্ষে লড়বে ওয়ালটন সেন্ট্রাল জোন।
 
অপর ম্যাচে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ইসলামী ব্যাংক ইস্ট জোনের মুখোমুখি হবে বিসিবি নর্থ জোন।
 
প্রথম রাউন্ডের ম্যাচে নাঈম ইসলামের নর্থ জোন ৭৪ রানে হারায় সাউথ জোনকে। সেন্ট্রাল জোন ও ইস্ট জোনের মধ্যকার ম্যাচটি নাটকীয়তার পর ড্র হয়।
 
দ্বিতীয় রাউন্ড শেষে লম্বা বিরতি পাচ্ছেন বিসিএলে অংশ নেয়া ক্রিকেটাররা। দেশের শীর্ষ ক্রিকেটারদের বিসিএলে খেলা নিশ্চিত করতে পিছিয়ে দেওয়া হয়েছে তৃতীয় রাউন্ডের খেলা। পূর্বের সূচি অনুযায়ী তৃতীয় রাউন্ড ২৬ জানুয়ারি শুরু হওয়ার কথা থাকলেও এটি মাঠে গড়াবে ১৯ ফেব্রয়ারি।
 
দ্বিতীয় রাউন্ড ও তৃতীয় রাউন্ডের মাঝে প্রায় এক মাসের বিরতি থাকার কারণ টি-টোয়েন্টি ফরম্যাটের আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপের ক্যাম্প। জাতীয় দলের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহের পরিকল্পনা জিম্বাবুয়ের বিপক্ষে চলতি ওয়ালটন টি-টোয়েন্টি সিরিজ শেষে ২৪-২৫ জন ক্রিকেটারকে নিয়ে ক্যাম্প করার।

শীর্ষস্থানীয় সকল ক্রিকেটারকে রাইরে রেখে খেলতে আগ্রহী নয় ফ্র্যাঞ্চাইজিগুলো। পরে ফ্র্যাঞ্চাইজিগুলোর সঙ্গে সভা করে তৃতীয় রাউন্ড থেকে বিসিএল পিছিয়ে নেয়ার সিদ্ধান্ত নেয় বিসিবির টুর্নামেন্ট কমিটি।

** তৃতীয় রাউন্ড থেকে পিছিয়ে যাচ্ছে বিসিএল

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৬
এসকে/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।