ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

দলের জার্সি তৈরির কারখানা দেখলো মাশরাফির রংপুর রাইডার্স

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৭
দলের জার্সি তৈরির কারখানা দেখলো মাশরাফির রংপুর রাইডার্স দলের জার্সি কারখানা পরিদর্শনের পর মাশরাফির নেতৃত্বে রংপুর রাইডার্সের খেলোয়াড়রা/ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: বিপিএলের তৃতীয় ভেন্যু চট্টগ্রামে খেলতে এসে নিজের দলের জার্সি বানানোর কারখানা পরিদর্শন করেছেন রংপুর রাইডার্সের ক্রিকেটাররা। 

রোববার (২৬ নভেম্বর) দুপুরে দলের সদস্যরা দেশের বৃহত্তম সরকারি ইপিজেড চট্টগ্রামের হালিশহর সিইপিজেডের সি ব্লু টেক্সটাইলে যান অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে।

দলটির জার্সি স্পন্সর করেছে চট্টগ্রামের অন্যতম গার্মেন্টস শিল্প প্রতিষ্ঠান এশিয়ান অ্যাপারেলস।

এর অঙ্গ প্রতিষ্ঠান সি ব্লু টেক্সটাইল।
এশিয়ান অ্যাপারেলসের উপ-ব্যবস্থাপনা পরিচালক সাকিব সালামের সঙ্গে রংপুর রাইডার্সের চিফ ট্রেইনার টম মুডি
রোববার ছিল বিপিএলের বিরতির দিন। মাশরাফি তার দলবল নিয়ে নগরীর রেডিসন ব্লু  হোটেল থেকে ১৫ কিলোমিটার দূরে সি ব্লু তে যান। প্রায় দেড় ঘণ্টা ধরে তারা প্রসেসিং, ডায়িং, নিটিং, প্রিন্টিং, সুইংসহ বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন। এসময় উৎপাদিত কিছু কিছু পণ্য খেলোয়াড়রা পছন্দ করলে সেগুলো তাদের উপহার হিসেবে হাতে তুলে দেওয়া হয়।
এশিয়ান অ্যাপারেলসের উপ-ব্যবস্থাপনা পরিচালক সাকিব সালামের সঙ্গে রংপুর রাইডার্সের চিফ ট্রেইনার টম মুডি
এ প্রসঙ্গে এশিয়ান অ্যাপারেলসের উপ-ব্যবস্থাপনা পরিচালক সাকিব সালাম বলেন, ক্রিকেটাররা এ ধরনের উৎপাদন প্রক্রিয়ার সঙ্গে খুব বেশি পরিচিত নয়। নিজের চোখে পোশাক বানানোর অভিজ্ঞতা তাদের আকৃষ্ট করেছে। সকালে রংপুর রাইডার্সের চিফ ট্রেইনার ও অস্ট্রেলিয়া দলের সাবেক ক্রিকেটার টম মুডি এক ই-মেইল বার্তায় তার মুগ্ধতার কথা জানিয়েছেন আমাকে।

রফিকুল বাহার
আবাসিক সম্পাদক, একুশে টেলিভিশন লিমিটেড
[email protected]

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।