ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

পরিকল্পনা ছিল খেলা শেষ করে আসা: ডেলপোর্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৭
পরিকল্পনা ছিল খেলা শেষ করে আসা: ডেলপোর্ট ছবি: উজ্জ্বল ধর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম থেকে: বেশ কয়েকটা ম্যাচ কেটেছে ডাগ আউটে বসে। পানির বোতল-তোয়ালে নিয়ে দৌড়াদৌড়ি করে। চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচেই সুযোগ পেয়ে খেললেন অপরাজিত ৪৩ রানের ঝকঝকে ইনিংস। সবচেয়ে বড় কথা শেষ করে এসেছেন ম্যাচ।

তাই ম্যাচ শেষে স্বাভাবিকভাবেই উৎফুল্ল ঢাকা ডায়নামাইটসের মিডল অর্ডার ব্যাটসম্যান ক্যামেরুন ডেলপোর্ট। এভিন লুইস-ডেনলি’র শতরানের জুটির পর ডেলপোর্টের ব্যাটে ভর করে জয়ের বন্দরে পৌঁছে ঢাকা ডায়নামাইটস।

ম্যাচ শেষে দলের প্রতিনিধি হয়ে সংবাদ সম্মেলনে আসা এই দক্ষিণ আফ্রিকানের চোখে-মুখে ছিল তাই প্রশান্তির আভা।

কি পরিকল্পনা ছিল এমন প্রশ্নে সরাসরি বলে দিলেন, ‘আমার পরিকল্পনা ছিল শুধু খেলা শেষ করে আসা। স্ট্রেইটের সীমানাও বেশ ছোট ছিল। আমি আমার পরিকল্পনায় সফল। ’

ছবি: উজ্জ্বল ধর / বাংলানিউজটোয়েন্টিফোর.কমসুযোগ মেলেনি বেশ কয়েকটি ম্যাচে। সংবাদ সম্মেলনে সেই প্রসঙ্গটাও ওঠলো। তবে ডেলপোর্ট তার জবাব দিলেন বেশ কূটনৈতিকভাবেই, ‘গত কয়েকটি ম্যাচে ডাগ আউটে থাকায় হতাশা ছিল। কিন্তু আমাদের দলটা ব্যালান্সড। এতেই আমাদের দলের শক্তিও বোঝা যায়। তাই আমি সুযোগ পাওয়ার অপেক্ষায় ছিলাম। অবশেষে পেলাম। ’

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৭
টিএইচ/টিসি/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।