ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

সর্বোচ্চ রানের রেকর্ড গড়া খুলনার লজ্জা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
সর্বোচ্চ রানের রেকর্ড গড়া খুলনার লজ্জা ছবি: উজ্জ্বল ধর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী কিংসের বিপক্ষে সোমবারের (২৭ নভেম্বর) ম্যাচে বিপিএলের এবারের আসরে ইনিংসে সর্বোচ্চ ২১৩ রানের রেকর্ড গড়ে খুলনা টাইটান্স। তারাই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে আজকের ম্যাচে ব্যাটিং বিপর্যয়ের শিকার। ১১১ রানেই অলআউট মাহমুদউল্লাহর দল।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন খুলনা অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। কিন্তু কুমিল্লার বোলারদের বোলিং তোপে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট পতনে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে তারা।

এক পর্যায়ে ৭৯ রানে ৮ উইকেট হারিয়ে একশ’র নিচে অলআউট হওয়ার শঙ্কায় ভোগে টাইটান্স শিবির। ২৩ রানের জুটিতে দলীয় স্কোর তিন অঙ্ক পার করান কাইল অ্যাবট ও শফিউল ইসলাম। দু’জনই ১৬ রান করে আউট হন। ৪ বল বাকি থাকতে খুলনার ইনিংসের সমাপ্তি ঘটে। ১ বলে ৪ রান করে অপরাজিত থেকে যান আবু জায়েদ।

মাহমুদউল্লাহ ১৪, আরিফুল হক ২৪ ও কার্লোস ব্রাথওয়েট ১৩ রানে সাজঘরে ফেরেন। আর কেউই দুই অঙ্কের দেখা পানননি। তিনটি করে উইকেট শিকার করেন শোয়েব মালিক ও আল আমিন হোসেন। মেহেদী হাসান, হাসান আলী, মোহাম্মদ সাইফুদ্দিন ও ডোয়াইন ব্রাভো নেন একটি করে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ২৮ নভেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।