ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টি-২০ করপোরেট ক্রিকেট টুর্নামেন্ট শুরু ৮ ডিসেম্বর

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৭
টি-২০ করপোরেট ক্রিকেট টুর্নামেন্ট শুরু ৮ ডিসেম্বর সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্ট ৮ ডিসেম্বর

ঢাকা: আগামী ৮ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্ট। আর এই টুর্নামেন্টের টাইটেল স্পন্সর হয়েছে ওয়ালটন গ্রুপের ব্র্যান্ড মার্সেল। পাওয়ার স্পন্সর হিসেবে থাকছে এনার্জিপ্যাক। 

টুর্নামেন্টের নামকরণ করা হয়েছে 'মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্ট-২০১৭, পাওয়ার্ড বাই এনার্জিপ্যাক'।

এসিমস-এর আয়োজন ও ব্যবস্থাপনায় রেসিডেন্সিয়াল মডেল স্কুলের ৩টি ও শ্যামলী মাঠে হবে টুর্নামেন্টের বাকী খেলাগুলো।

মোট ১৬টি দল ৪টি গ্রুপে ভাগ হয়ে টুর্নামেন্টে অংশগ্রহণ করবে।

গ্রুপ পর্বে সবাই সবার সঙ্গে একটি করে ম্যাচ খেলবে। প্রতি গ্রুপের শীর্ষ দু’টি দল যাবে কোয়ার্টার ফাইনালে। টুর্নামেন্টের ফাইনাল হবে ২০১৮ সালের ১২ জানুয়ারি।

টাইটেল স্পন্সর হওয়ায় মার্সেলকে ধন্যবাদ জানিয়ে এসিমস-এর প্রধান নির্বাহী কাজী মোহাম্মদ মাহমুদুর রহমান বলেন, মার্সেল প্রতি বছরই কোনো না কোনোভাবে আমাদের সঙ্গে আছেই। এ নিয়ে আমরা তাদের সঙ্গে চার বছর আছি। আমরা নির্দ্বিধায় বলতে পারি টুর্নামেন্টটাকে তারা যেরকম নিজেদের মনে করে, আমরাও তাদের সঙ্গে কাজ করে তটটুকুই অনুভব করি। তাদের সঙ্গে আমাদের সম্পর্ক খুবই ভালো। মার্সেল বা ওয়ালটন সম্পর্কে আলাদা করে বলার কিছু নেই। প্রতিটা ইভেন্টেই তারা আছে। আমরা অন্য কোনো ইভেন্টেও যদি যাই, তাদের পাশে পাব বলে আশা করি।

টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্টের ৬ষ্ঠ আসরে উদয় হাকিমের নেতৃত্বে চ্যাম্পিয়ন হয়েছিল ওয়ালটন গ্রুপ।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।