ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

ক্রিকেট

টি-২০ সিরিজে বিশ্রামে মালিঙ্গা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৭
টি-২০ সিরিজে বিশ্রামে মালিঙ্গা ছবি:সংগৃহীত

ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত শ্রীলঙ্কান দলে রাখা হয়নি লাসিথ মালিঙ্গাকে। এক সপ্তাহ আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফাইনালের ঠিক আগেই ব্যক্তিগত কারণে দেশে ফিরেছিলেন এ ফাস্ট বোলার। দলে নেওয়া হয়নি আরেক পেসার সুরাঙ্গা লাকমালকেও।

গত অক্টোবরে পাকিস্তানের বিপক্ষে সিরিজের দল থেকেই এই দলে নেওয়া হয়েছে মাত্র ছয় জনকে। মূলত সেবার শেষ ম্যাচে পাকিস্তানের লাহোরে নিরাপত্তা ইস্যুতে যেতে না চাওয়াই কাল হয়েছে অন্যদের।

বিপিএল থেকে মালিঙ্গার চলে আসাটা বেশ অসন্তোষ তৈরি করেছিল। ঠিক ফাইনালের আগে দল ছাড়লে কিছুটা বিপাকে পড়ে রংপুর রাইডার্স। যদিও শেষ পর্যন্ত চ্যাম্পিয়নের মুকুট পড়ে তারা।  

এমন কারণেও হয়তো শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড তাকে বসিয়ে রাখতে পারে। তবে বিশ্রাম দেওয়া হয়েছে বলা হলেও ঠিক কি কারণে তা উল্লেখ করা হয়নি।

বর্তমানে শ্রীলঙ্কা ও স্বাগতিক ভারতের মধ্যে ওয়ানডে সিরিজ চলছে। দুই ম্যাচ শেষে ১-১ ব্যবধানে সমতায় দু’দল। আগামী ২০ ডিসেম্বর থেকে টি-২০ সিরিজটি অনুষ্ঠিত হবে যথাক্রমে কটাক, ইন্দোর ও মুম্বাইয়ে।

শ্রীলংকা টি-২০ দল: থিসারা পেরেরা (অধিনায়ক), উপুল থারাঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, কুশল পেরেরা, ধানুশকা গুনাথিলাকা, নিরোশান ডিকভেলা, আসেলা গুরারত্নে, সাদিরা সামারাবিক্রমা, দাসুন শানাকা, চাতুরঙ্গা ডি সিলভা, সাচিথ পাথিরানা, আকিলা ধনঞ্জয়া, দাশমান্থ চামিরা, নুয়ান প্রদিপ, বিশ্ব ফার্নান্দো।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, ১৬ ডিসেম্বর, ২০১৭
এমএমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa