ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বক্সিং ডেতে ইংলিশ দলে অভিষেক হচ্ছে কুরানের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
বক্সিং ডেতে ইংলিশ দলে অভিষেক হচ্ছে কুরানের ছবি:সংগৃহীত

অবশেষে জল্পনাই সত্যি হলো। তৃতীয় টেস্টে ক্রেইগ ওভারটন ইনজুরিতে পড়ায় বক্সিং ডেতে মেলবোর্নে অভিষেক হচ্ছে ইংল্যান্ডের পেসার টম কুরানের। যদিও অস্ট্রেলিয়ার বিপক্ষে আগের তিন ম্যাচ হেরে ইতোমধ্যে সিরিজ খুইয়েছে ইংলিশরা। তবে হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে কুরানকে দিয়ে আশাবাদী সফরকারীরা।

আগামীকাল (২৬ ডিসেম্বর) মেলবোর্নে অ্যাশেজের চতুর্থ টেস্টে মুখোমুখি হচ্ছে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। এরই লক্ষ্যে একাদশ ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

এর আগে মেলবোর্নে বক্সিং ডে টেস্টে ইনজুরির কারণে খেলতে পারছেন না ইংল্যান্ড পেসার ক্রেইগ ওভারটন, এমনটি নিশ্চিত করে দেশটির ক্রিকেট বোর্ড। জানা যায় পাঁজরে হাড় ভেঙে গেছে তার। অ্যাডিলেড টেস্টে প্রথমে চোট পাওয়ার পর পার্থে পূনরায় ব্যথা পান তিনি। গুরুতর চোট পাওয়ার ফলে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের অ্যাশেজে সিডনিতে শেষ টেস্টেও ওভাটনের শঙ্কা রয়েছে।

এদিকে ২২ বছর বয়সী কুরান ইংল্যান্ডের হয়ে তিনটি টি-টোয়েন্টি আর একটি ওয়ানডে খেলেছেন। তবে টেস্ট খেলা হয়নি। এমনকি ইংল্যান্ডের অ্যাশেজ দলেও ছিলেন না এই পেসার।

ইংল্যান্ড একাদশ: অ্যালিস্টার কুক, মার্ক স্টোনম্যান, জেমস ভিন্স, জো রুট (অধিনায়ক), ডেভিড মালান, জনি বেয়ারস্টো, মঈন আলী, ক্রিস ওকস, টম কুরান, স্টুয়ার্ট ব্রড, জেমস অ্যান্ডারসন।

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, ২৫ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।