ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

ক্রিকেট

টি-টেনের পর আইস ক্রিকেটে তারকাদের মিলনমেলা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
টি-টেনের পর আইস ক্রিকেটে তারকাদের মিলনমেলা ছবি: সংগৃহীত

সম্প্রতি আরব আমিরাতে অনুষ্ঠিত ১০ ওভারের ম্যাচ আকৃষ্ট করেছে ক্রিকেটপ্রেমীদের। এবার নতুন রোমাঞ্চ নিয়ে হাজির সাবেক তারকাদের নিয়ে বরফ-ক্রিকেট! সুইজারল্যান্ডে দু’দিনের (৮ ও ৯ ফেব্রুয়ারি) আইস ক্রিকেট মাতাবেন শহীদ অাফ্রিদি, বীরেন্দর শেবাগের মতো আইকনরা।

প্রথমবারের মতো টি-টোয়েন্টি ইভেন্টটিতে অন্য বড় নামগুলোও নিশ্চিত করা হয়েছে। এ তালিকায় আছেন গ্রায়েম স্মিথ, শোয়েব আখতার, মাহেলা জয়াবর্ধনে, মাইক হাসি, মোহাম্মদ কাইফ, জ্যাক ক্যালিস, ড্যানিয়েল ভেট্টোরি, নাথান ম্যাককালাম, গ্র্যান্ট এলিয়ট, মন্টি পানেসার, ওয়াইস শাহ।

আইসিসি এর অনুমোদন দিয়েছে বলে দাবি করছে আয়োজক ভিজে স্পোর্টস। চারদিকে সাদা বরফের মাঝে খেলা হবে লাল বলে। প্রত্যাশা করা হচ্ছে, দিনের বেলায় আবহাওয়া সুন্দর ও রৌদ্দজ্জ্বল থাকবে। কিন্তু তাপমাত্রা মাইনাস ২০ ডিগ্রি পর্যন্ত নামতে পারে। ম্যাচের উইকেট হবে ম্যাটের ওপর। বরফ উপযোগী পোশাক ও জুতো পায়ে নামবেন ক্রিকেটাররা।

বরফের দেশ সুইজারল্যান্ডে ফুটবল অধিক জনপ্রিয়। এর বাইরে আইস হকি সবার চোখে পড়ে। এবার সেখানে ২২ গজের ক্রিকেট উন্মাদনার অপেক্ষা।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, ২৬ ডিসেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।