ঢাকা, রবিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

বৃষ্টি হতাশা যোগ করলো ইংলিশ শিবিরে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
বৃষ্টি হতাশা যোগ করলো ইংলিশ শিবিরে ছবি:সংগৃহীত

অ্যাশেজে আগের তিন টেস্ট হেরে এমনিতেই সিরিজ খুইয়েছে ইংল্যান্ড। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে মেলবোর্নে বক্সিং ডে টেস্টে অ্যালিস্টার কুকের দুর্দান্ত কীর্তির পর জয়ের সম্ভাবনা জেগেছিল দলটির। কিন্তু ম্যাচের চতুর্থ দিন বৃষ্টি, ওয়ার্নার ও স্টিভেন স্মিথ মিলে সফরকারী শিবিরে হতাশার জন্ম দিয়েছে।

চতুর্থ দিন সব মিলিয়ে মাত্র ৪৫ ওভারের মতো খেলা হয়েছে। যদিও ইংল্যান্ড এখনও ৬১ রানে এগিয়ে রয়েছে।

তবে বৃষ্টি না হলে হয়তো আরও ভালো কিছুর হতো। দুই উইকেট হারিয়ে ১০৩ রানে মাঠ ছেড়েছে অজিরা। অপরাজিত আছেন ওয়ার্নার ও স্মিথ।

স্বাগতিকদের দ্বিতীয় ইনিংসে মধ্যাহ্ন বিরতির পর বৃষ্টি হানা দেয়। কয়েক দফার বৃষ্টিতে শেষ পর্যন্ত আম্পায়াররা খেলা বন্ধ করতে বাধ্য হন। এ সময় ওপেনার ক্যামেরুণ ব্যানক্রফ্ট ও উসমান খাজা দ্রুত বিদায় নেন। কিন্তু মাটি কামড়ে পড়ে থাকেন অভিজ্ঞ ওয়ার্নার ও এ সিরিজে অসাধারণ খেলা স্মিথ। প্রথম ইনিংসে সেঞ্চুরি পাওয়ার ওয়ার্নার ৪০ ও স্মিথ ২৫ রানে অপরাজিত আছেন।

এর আগে দিনের শুরুতে ৪৯১ রানে নয় উইকেট হারানো ইংল্যান্ড ফের ব্যাটিংয়ে নামে। তবে কোনো রান যোগ করতে ‍না পারা দলটি প্রথম ওভারেই জেমস অ্যান্ডারসনের উইকেট হারিয়ে মাঠ ছাড়ে। ২৪৪ রানে দানবীয় ইনিংসে খেলা কুক অপরাজিতই থাকেন।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, ২৯ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa