ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

ম্যাপেল লিফ ও রেডিও ৭১ যুক্ত হলো রংপুর রাইডার্সের সঙ্গে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৭ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৮
ম্যাপেল লিফ ও রেডিও ৭১ যুক্ত হলো রংপুর রাইডার্সের সঙ্গে রংপুর রাইডার্সের নতুন চুক্তি। ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অন্যতম ফ্র্যাঞ্চাইজি রংপুর রাইডার্স। চার মৌসুম ধরে টুর্নামেন্টে অংশ নিয়ে গেলো বছর বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় গঠিত দলটি শিরোপা তুলে ধরে। যার নেতৃত্বে ছিলেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। 

দলে আছেন ক্যারিবীয় ক্রিকেট তারকা ক্রিস গেইল। তবে গেলো বছর নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম খেললেও এবার নেই তিনি।

কিন্তু রাইডার্স সমর্থকদের আনন্দে ভাসাতে দলে নাম লেখানো হয়েছে ‘৩৬০ ডিগ্রি’ খ্যাত দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সকে। শক্তিশালী দল গড়েছে রংপুর।  

দ্বিতীয়বারের মতো শিরোপা স্বপ্ন দেখা ফ্র্যাঞ্চাইজিটি দল গুছানোর পাশাপাশি মাঠের বাইরেও শুরু করেছে তাদের কার্যক্রম। তারই ধারাবাহিকতায় রোববার (০৪ নভেম্বর) ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সভাকক্ষে মিডিয়া পার্টনার হিসেবে চুক্তি করেছে রেডিও ৭১ ও ম্যাপল লিফ ইন্টারন্যাশনাল স্কুলের সঙ্গে।  

চুক্তি স্বাক্ষর করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও রংপুর রাইডার্সের কর্ণধার সাফওয়ান সোবহান এবং রেডিও ৭১-এর ব্যবস্থাপনা পরিচালক ও ম্যাপল লিফের অ্যাডমিনিস্ট্রেটর রিয়াজুর রহমান রিয়াজ। এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন এবং এক্সিকিউটিভ ডিরেক্টর ডা. আনোয়ারুল ইকবাল মিতু, বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা (প্রেস অ্যান্ড মিডিয়া) মোহাম্মদ আবু তৈয়ব।  

আগামি বছর জানুয়ারির ৫ তারিখ থেকে মাঠে গড়াবে বিপিএলের ষষ্ঠ আসর। ক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্স ছাড়াও দলে আছেন রবি বোপারা, অ্যালেক্স হেলস, রিলি রুশো ও ওসান থমাসের মতো বিদেশি ক্রিকেটার। এছাড়াও রয়েছেন মাশরাফি, মোহাম্মদ মিথুন, ফরহাদ রেজা, নাদিফ চৌধুরী, রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু, শফিউল ইসলাম সুহাশ, আবুল হাসান রাজু ও সোহাগ গাজীর মতো দেশি ক্রিকেটাররা।

চুক্তি অনুষ্ঠানের পর রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন বলেন, ‘মাশরাফি ও স্থানীয় এবং বিদেশি ক্রিকেটারদের নিয়ে চ্যাম্পিয়ন হওয়ার মতো দল গড়েছি আমরা। গত মৌসুমের মতো এবারও আমাদের সঙ্গে থাকায় রেডিও ৭১-কে ধন্যবাদ। ’ 

রেডিও ৭১-এর ব্যবস্থাপনা পরিচালক রিয়াজুর রহমান রিয়াজ বলেন, ‘রংপুর রাইডার্সের সঙ্গে থাকতে পেরে আমি খুবই আনন্দিত। গত বছর দলটি শিরোপা জিতেছে এবং এবারও শক্তিশালী দল গড়েছে শিরোপা জিততে। ’

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।