ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

বড় দুর্ঘটনা থেকে বাঁচলেন গাভাস্কার-মাঞ্জরেকার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৮
বড় দুর্ঘটনা থেকে বাঁচলেন গাভাস্কার-মাঞ্জরেকার ছবি: সংগৃহীত

ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের মুহূর্ত। ধারাভাষ্য রুমে ভারতের সাবেক দুই ক্রিকেটার এবং বর্তমান জনপ্রিয় ধারাভাষ্যকার সুনীল গাভাস্কার ও সঞ্জয় মাঞ্জরেকার। এরই মধ্যে আচমকাই রুমের কাঁচের দরজা ঝুরঝুর করে ভেঙে পড়ে। বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে যান এ দু’জন।

মঙ্গলবার (৬ নভেম্বর) লখনোউয়ে নবনির্মিত স্টেডিয়াম ভারতরত্ন অটল বিহারি বাজপেয়ি আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারত-ওয়েস্ট উইন্ডিজের মধ্যকার ম্যাচে এই দুর্ঘটনা ঘটে। এমন ঘটনায় বেশ ভয় পান গাভাস্কর ও মাঞ্জেরকার।

সংবাদ মাধ্যমকে জানান, ধারাভাষ্য দিতে ঘরে ঢোকার সময় আচমকাই ভেঙে পড়ে কাঁচের দরজা।

ভাঙা কাঁচ।                                          ছবি: সংগৃহীত

মাঞ্জরেকার বলেন, ‘তাসের ঘরের মতো হঠাৎ ভেঙে পড়ে দরজার কাচ। কপাল ভালো যে আমরা বেঁচে গেছি। কোনোরকম আঘাত লাগেনি। তবে ওই কাঁচের দরজার টুকরো গায়ে পড়লে বড় চোট লাগত। ’

মঙ্গলবারের এই ম্যাচ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটের যাত্রা শুরু করে ৫০ হাজার আসনের এই স্টেডিয়ামটি। ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই স্টেডিয়ামের নামকরণ করেন প্রয়াত প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ির নামে।

আন্তর্জাতিক স্বীকৃতির প্রথম দিনেই এমন দুর্ঘটনা নিয়ে সমালচনা ঝড় উঠেছে। শুধু এই ঘটনাই নয়। পুরো ম্যাচেই দেখা গেছে অব্যবস্থাপনা ও অদক্ষতার ছাপ। ছিল না নিয়মিত ইন্টারনেট ও বিদ্যুৎ সংযোগও। ফলে প্রেসবক্সে আগত সংবাদ কর্মীরাও বেশ বিপাকে পড়েন।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৮
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।