ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

শুরু হচ্ছে কায়সার সিনহা সিক্স 'এ' সাইড ক্রি‌কেট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৩ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৮
শুরু হচ্ছে কায়সার সিনহা সিক্স 'এ' সাইড ক্রি‌কেট ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: প্রয়াত বাংলাদেশ ক্রিকেট (বিসিবি) পরিচালক ও বিপিএল গভর্নিং কাউন্সিলের সভাপতি আফজালুর রহমান সিনহার স্মরণে অনুষ্ঠিত হতে যাচ্ছে 'কায়সার সিনহা মেমোরিয়াল সিক্স 'এ' সাইড ক্রি‌কেট'। ৮ টি দেশি ও ৪ টি বিদেশিসহ মোট ১২ টি ক্লাবের অংশগ্রহনে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টুর্নামেন্ট অনুষ্টিত হবে ৯ ও ১০ নভেম্বর।

বিদেশি ক্লাবগুলোর তালিকায় আছে, মালয়েশিয়ার রয়্যাল সেলাঙ্গর ক্লাব, কলকাতার সিসিএফসি, ক্যালকাটা ক্লাব ও স্যাটারডে ক্লাব।

আর দেশি ক্লাগুলোর তালিকায় আছে, উত্তরা ক্লাব, চিটাগং ক্লাব, ঢাকা ক্লাব (রেড), ঢাকা ক্লাব (গ্রিন), ক্যাডেট কলেজ ক্লাব, ব্যালিসেরা ভ্যালি ক্লাব, চিটাগং সিনিয়র ক্লাব ও গুলশান ক্লাব।

বুধবার (৭নভেম্বর) বিকেলে ঢাকা ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে টুর্নামেন্ট নিয়ে বিস্তারিত তুলে ধরা হয়। যেখানে অন্যন্যের ম‌ধ্যে উপস্থিত ছিলেন বিসিবি সহ-সভাপতি মাহবুব আনাম,  সাবেক ক্রি‌কেটার আতাহার আলী খান ও  ঢাকা ক্লাবের সাবেক সভাপতি এবং সিক্স কায়সার সিনহা 'এ' সাইড টুর্নামেন্ট কমিটির আহবায়ক শাহেদ রেজা।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, ০৭ নভেম্বর, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।