ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ওয়ানডে দল ঘোষণা, ফিরেছেন সাকিব-তামিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০০ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৮
ওয়ানডে দল ঘোষণা, ফিরেছেন সাকিব-তামিম বাংলাদেশ ক্রিকেট দল। ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

ঢাকা: সফরকারী ওয়েস্ট‌ ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ওয়ানডেকে  সামনে রেখে ১৬ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে তেমন কোনো চমক নেই। তবে যোগ হয়েছে স্বস্তি। ইনজুরি থেকে ফিরেছেন দুই সিনিয়র টাইগার সাকিব আল হাসান ও তামিম ইকবাল। আর তাদের ফেরায় বাদ পড়েছেন নাজমুল হোসেন  শান্ত ও ফজলে রাব্বি।

৯ ডিসেম্বর মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে মাশরাফি বিন মর্তুজাদের মোকাবেলা করবে জ্যাসন মোহামেদ ও তার দল। একই ভেন্যুতে ১১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে।

 

১২ ডিসেম্বর দুই দলই চলে যাবে সিলেট। ১৪ ডিসেম্বর তৃতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। প্রতিটি ওয়ানডে ম্যাচই হবে দিবা-রাত্রি।

বাংলাদেশ ১৬ সদস্যের দল: মাশরাফি বিন ‍মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান(সহ অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিঠুন, সাইফউদ্দীন, আবু হায়দার রনি ও আরিফুল হক।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৮ 
এইচএল/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।