ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

ক্রিকেট

কুর্মিটোলা জেনারেল হাসপাতালে টিকা নিলেন তামিম-সৌম্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
কুর্মিটোলা জেনারেল হাসপাতালে টিকা নিলেন তামিম-সৌম্য করোনার টিকা নিচ্ছেন তামিম। ছবি: বাংলানিউজ

ঢাকা: কোভিড-১৯ করোনা ভাইরাসের টিকা নিলেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল এবং ওপেনার সৌম্য সরকার। এর মধ্যে দিয়ে জাতীয় ক্রিকেট দলের সদস্যদের আনুষ্ঠানিকভাবে কোভিডের টিকা নেওয়া শুরু হলো।


 
বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে টিকা নেন তামিম ইকবাল ও সৌম্য সরকার। এসময় তামিম ইকবালের স্ত্রী আয়েশা সিদ্দিকাও টিকা গ্রহণ করেন।
 
তামিম ইকবাল ও সৌম্য সরকারের টিকা গ্রহণের মধ্যে দিয়ে সুরক্ষা প্ল্যাটফর্মের অ্যান্ড্রয়েড অ্যাপের আনুষ্ঠানিক উদ্বোধনও করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এছাড়াও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনও উপস্থিত ছিলেন।

টিকা নেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন তামিম।  ছবি: বাংলানিউজ
 
টিকা গ্রহণ শেষ নিজ প্রতিক্রিয়ায় তামিম ইকবাল বলেন, ‘প্রথমে সবার মাঝেই একটু ভয় ও দ্বিধা ছিল। সত্যি কথা বলতে আমার মাঝেও ছিল। কিন্তু পুরো বিষয়টি প্রশংসা পাওয়ার যোগ্য। আমরা অনেক সময়েই শুধু নেতিবাচক কথা নিয়ে থাকি। কিন্তু আমাদেরকে ইতিবাচক দিকগুলোকে তুলে ধরতে হবে। ’
 
টিকা গ্রহণে নিবন্ধন থেকে পুরো প্রক্রিয়া খুব সহজ উল্লেখ করে তামিম বলেন, ‘আমি খুব সহজেই নিবন্ধন করে টিকা নিয়েছি। এটা যে শুধু আমি বলে সহজ হয়েছে তা না। আমার পরিবার বা বন্ধু মহলে যাদের সঙ্গেই কথা বলেছি তারা খুব সহজেই নিবন্ধন করে টিকা নিয়েছেন। পুরো প্রক্রিয়াটি খুব সহজ করতে যারাই এর সঙ্গে কাজ করছেন তাদের সবাইকে আমার পক্ষ থেকে স্যালুট জানাই।
 
তামিম আরও বলেন, ‘আমরা বাংলাদেশিরা খুবই লাকি (সৌভাব্যবান) যে আমরা এই টিকা খুব সহজেই নিতে পারছি। এরজন্য প্রধানমন্ত্রীকেও আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। ’ 

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
এসএইচএস/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।