ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

লারাদের ১৭০ রানের লক্ষ্য দিল বাংলাদেশ লিজেন্ডস

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২১
লারাদের ১৭০ রানের লক্ষ্য দিল বাংলাদেশ লিজেন্ডস

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডসকে ১৭০ রানের লক্ষ্য দিয়েছে বাংলাদেশ লিজেন্ডস। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৯ রান করেছে মোহাম্মদ রফিকরা।

 

টসে হেরে ব্যাটিংয়ে নেমে ক্যারিবীয় বোলারদের ওপর শুরু থেকে চওড়া হোন বাংলাদেশের দুই ওপেনার নাজিমউদ্দীন ও মেহরাব হোসেন অপি। ওপেনিং জুটিতেই তারা স্কোরবোর্ডে ৬৪ রান জমা করেন। রান আউট হয়ে সাজঘরে ফেরার আগে ২৪ বলে ৩ চার ২ ছয়ে ৩৩ রানের ঝড়ো ইনিংস খেলেন নাজিমউদ্দীন।  

এরপর মেহরাব ও আফতাব আহমেদের নজরকাড়া ব্যাটিংয়ে দলীয় তিন অঙ্কের ঘরে পা রাখে বাংলাদেশ। ২১ বলে ৪ চার ও ১ ছয়ে ৩১ রান করে টিনো বেস্টের বলে আউট হোন আফতাব। এর পরের ওভারেই রায়ান অস্টিনের বলে সাজঘরে ফেরেন মেহরাব। তার ৪৫ বলে ৪৪ রানের ইনিংসটি সাজানো ছিল ৫ চারে।  

এরপর হঠাৎ ব্যাটিং বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। অস্টিন নিজের দ্বিতীয় শিকার বানান আব্দুর রাজ্জাককে (০)। উইকেটরক্ষক খালেদ মাসুদ পাইলটকে (৫) বোল্ড করেন সুলাইমেন বেন। তবে শেষদিকে হেসেছে মোহাম্মদ শরীফের ব্যাট। বেনের দ্বিতীয় শিকার হওয়ার আগে তিনি ১৩ বলে করেন ২৬ রান। যার মধ্যে ছক্কা হাঁকিয়েছেন ৩টি। বেনের তৃতীয় শিকার হন রফিক (০)।  মুশফিকুর রহমান ৩ এবং রাজিন সালেহ ৫ রানে অপরাজিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।