ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘ওয়াইড বল’ নিয়ে মারামারি, ঘুষিতে নাক ফেটে অজ্ঞান ক্রিকেটার!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
‘ওয়াইড বল’ নিয়ে মারামারি, ঘুষিতে নাক ফেটে অজ্ঞান ক্রিকেটার!

নিউজিল্যান্ডের ক্রিকেট মাঠের এক মারামারির ঘটনা উঠে এসেছে আন্তর্জাতিক গণমাধ্যমে। গত পরশুর ঘটনা।

 

অকল্যান্ডে একটি আঞ্চলিক ক্রিকেট ম্যাচে ‘ওয়াইড বল’কে কেন্দ্র করে  ৪১ বছর বয়সী আরশাদ বশিরের সঙ্গে ঝগড়া লেগে যায় প্রতিপক্ষ খেলোয়াড়ের। ঘটনার একপর্যায়ে প্রতিপক্ষের ঘুষিতে অজ্ঞান হয়ে যান তিনি।  

বশির কোনো পেশাদার ক্রিকেটার নন। তিনি আসলে ট্যাক্সি চালান অকল্যান্ডে। সেদিন নিউলিন ক্রিকেট ক্লাব ও হাউউইক পাকুরাঙ্গা ক্লাবের মধ্যকার ম্যাচে বল করছিলেন বশির। এক পর্যায়ে তার একটি বল ওয়াইড দেওয়ায় বশির আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে সন্দেহ করেন।  

তার মতে, বলটি ওয়াইড ছিল না। এ সময় হাউউইক দলের এক খেলোয়াড়ের উদ্দেশে বশির বলেন, ‘দয়া করে প্রতারণা করো না’।  

এতেই শুরু হয় কথাকাটাকাটি। সেই খেলোয়াড় বশিরের দিকে তেড়ে গিয়ে বলেন, ‘যা বলেছো, সেটা আবারও বলো'।  

কথা কাটাকাটির একপর্যায়ে প্রতিপক্ষের সেই খেলোয়াড় বশিরের নাকেমুখে মুহুর্মূহু ঘুষি মারতে থাকেন। এতে বশিরের নাক থেঁতলে যায়। ঘুষির ধাক্কা হজম করতে না পেরে মাটিতে পড়ে অজ্ঞান হয়ে যান তিনি।  

এরপর তাকে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। অজ্ঞান হয়ে যাওয়ায় সেদিন তিনি ট্যাক্সিও চালাতে পারেননি। যে কারণে তার ২০০ থেকে ৩০০ ডলারের মতো ক্ষতি হয়। পুলিশ এ ঘটনার তদন্ত করছে। তবে এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, মার্চ ২২, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।