ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাঞ্জাবকে উড়িয়ে প্রথম জয় তুলে নিল হায়দ্রাবাদ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২১
পাঞ্জাবকে উড়িয়ে প্রথম জয় তুলে নিল হায়দ্রাবাদ

পাঞ্জাব কিংসকে উড়িয়ে চলমান আইপিএলে নিজেদের চতুর্থ  ম্যাচে প্রথম জয় তুলে নিল সানরাইজার্স হায়দ্রাবাদ। এদিন ৯ উইকেটের বড় ব্যবধানে জয় পায় ডেভিড ওয়ার্নাররা।

বুধবার (২১ এপ্রিল) চেন্নাইর চিপোকে এম চিদাম্বরাম স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা পাঞ্জাব মাত্র ১২০ রানে অলআউট হয়। জবাবে ব্যাট করতে নেমে এক উইকেট হারিয়ে ও ৮ বল বাকি থাকতে জয়ের বন্দরে পৌঁছে যায় হায়দ্রাবাদ।

১২১ রানের লক্ষ্যে উড়ন্ত সূচনা করে হায়দ্রাবাদ। দুই ওপেনার ওয়ার্নার ও জনি বেয়ারস্টো ১০.১ ওভারে উদ্বোধনী জুটিতে ৭৩ রান তোলেন। অধিনায়ক ওয়ার্নার ৩৭ বলে সমান রান করে ফ্যাবিয়ান অ্যালেনের শিকার হন। তবে ইনিংসের বাকিটা সময় বেয়ারস্টো ও কেন উইলিয়ামসন দেখেশুনে খেলে পার করে দেন। বেয়ারস্টো ৫৬ বলে ৩টি চার ও সমান ছক্কায় ৬৩ করে অপরাজিত থাকেন। উইলিয়ামসন ১৬ রান করেন।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে হায়দ্রাবাদ বোলারদের তোপে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে পাঞ্জাব। দলের কোনো ব্যাটসম্যানই থিতু হতে পারেননি। সর্বোচ্চ ২২ রান করে আসে ওপেনার মায়াঙ্ক আগারওয়াল ও শাহরুখ খানের ব্যাট থেকে।

হায়দ্রাবাদ বোলারদের মধ্যে খলিল আহমেদ ৪ ওভারে মাত্র ২১ রান দিয়ে ৩টি উইকেট দখল করেন। অভিষেক শর্মা পান ২টি উইকেট।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।