ঢাকা, রবিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

ক্রিকেট

করোনা আক্রান্ত পরিবারের পাশে থাকতে আইপিএল ছাড়লেন অশ্বিন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
করোনা আক্রান্ত পরিবারের পাশে থাকতে আইপিএল ছাড়লেন অশ্বিন

ভারতীয় দলের প্রথম ক্রিকেটার হিসেবে চলমান আইপিএল থেকে সরে দাঁড়ালেন রবীচন্দ্রন অশ্বিন। দিল্লি ক্যাপিটালসের এই অফ স্পিনারের পরিবারের একাধিক সদস্য করোনায় আক্রান্ত।

তাই এমন সিদ্ধান্ত নিলেন অশ্বিন। নিজের টুইটার প্রোফাইলের নামও বদলে দিয়েছেন তিনি। নিজের নাম নয়, ‘স্টে হোম স্টে সেফ! টেক ইয়র ভ্যাক্সিন’ নামে পরিচিত তিনি এখন। অশ্বিনের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে দিল্লি ক্যাপিটালস।

গভীর রাতের টুইটারে অশ্বিন লিখেছেন, ‘আগামীকাল থেকে আইপিএল জগতে আমি থাকছি না। আমার পরিবার ও একাধিক কাছের মানুষ এই মুহূর্তে করোনার বিরুদ্ধে লড়াই করছেন। এমন কঠিন সময় তাদের পাশে থাকা নিজের কর্তব্য বলে মনে করি। যদি দেশে কোভিড অবস্থার উন্নতি ঘটে তবেই ফের আইপিএল জগতে ফিরে আসব। ধন্যবাদ দিল্লি ক্যাপিটালস। ’

রোববার সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে সুপার ওভারে জয় পেয়েছে ঋষভ পন্থের দিল্লি। তারপরেই এমন চমকে দেওয়া সিদ্ধান্ত নিয়ে আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিলেন ভারতীয় দলের  এই তারকা।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa