ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

মোস্তাফিজের দুঃখ ঈদে বাড়ি ফিরতে না পারা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, মে ১১, ২০২১
মোস্তাফিজের দুঃখ ঈদে বাড়ি ফিরতে না পারা

করোনা হানায় আইপিএল মাঝপথে স্থগিত হয়ে যাওয়ার পর দেশে ফিরে কোয়ারেন্টিনে চলে গেছেন মোস্তাফিজুর রহমান। কিন্তু হোটেলবন্দি সময়টা মোটেও ভালো যাচ্ছে না এই বাঁহাতি পেসারের।

কারণ এবার ঈদে বাড়ি ফেরা হচ্ছে না। তার মতে, এর চেয়ে খারাপ আর কিছুই হতে পারে না।

সময়-সুযোগ মিললেই যিনি নিজের গ্রাম সাতক্ষীরায় চলে যান, সেই মোস্তাফিজের প্রায় ৭০ দিন কেটে গেল ক্রিকেট মাঠ আর হোটেলের রুমে! ‘বিবিসি বাংলা’র কাছে নিজের এই কষ্টের কথা প্রকাশ করলেন তিনি।

ভারত থেকে ফিরে ঢাকায় একটি পাঁচ তারকা হোটেলে কোয়ারেন্টিনে আছেন মোস্তাফিজ। স্ত্রীকেও তিনি কোয়ারেন্টিন সঙ্গী হিসেবে পেয়েছেন। তাই তার একাকীত্ব ঘুচেছে। তার স্ত্রীও আইপিএল দেখতে ভারতে গিয়েছিলেন। তারপরেও একটা হোটেলের ঘরে বন্দি থাকতে কি আর ভালো লাগে? মোস্তাফিজের মন পড়ে আছে সাতক্ষীরায়।

মোস্তাফিজ জানান, আসন্ন ঈদে বাড়ি ফিরতে না পারার কষ্টটাই এখন তার ভাবনাকে আচ্ছন্ন করে রেখেছে। এবারের ঈদে সামনাসামনি কারও সঙ্গেই হয়তো দেখা হবে না।  

স্থগিত হওয়ার আগে আইপিএলে ৭ ম্যাচ খেলে ৮ উইকেট নিয়েছেন মোস্তাফিজ। যার মধ্যে ম্যাচ জেতানো ২০ রানে তিন উইকেটও ছিল তার পুরোনো দল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে। নিজের সাফল্যের পাশাপাশি এবারের আইপিএলে রাজস্থান অধিনায়ক সাঞ্জু স্যামসন ও বোলিং পার্টনার চেতন সাকারিয়ার সঙ্গে ভালো সম্পর্ক হয়েছে তার। আইপিএলে খেলাটা তাকে অনুপ্রাণিত করে। ডাক পেলে তার মনে হয় যে, তিনি এখনও আলোচনায় আছেন।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, মে ১১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।