ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন ভারতীয় অলরাউন্ডার বিনি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২১
আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন ভারতীয় অলরাউন্ডার বিনি

ভারতের হয়ে বাংলাদেশের সঙ্গে সেরা বোলিং ফিগারের মালিক স্টুয়ার্ট বিনি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছেন। ২০১৪ সালে অভিষেক হলেও ২০১৬ সালের পর থেকে দেশের হয়ে মাঠা নামা হয়নি এ অলরাউন্ডারের।

অনেক আশা থাকলেও দলে আর সুযোগ না পেয়ে এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

আন্তর্জাতিক ক্রিকেটে তার ক্যারিয়ার তেমন ভালো ছিল না। ভারতের হয়ে মোট ৬টি টেস্ট, ১৪টি ওয়ানডে ও ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ৩৭ বছর বয়সী এ অলরাউন্ডার। বাংলাদেশের বিপক্ষে ভারতের হয়ে ওয়ানডেতে সেরা বোলিং ফিগারের রেকর্ডটি অবশ্য এখনও বিনির দখলে। তাসকিন আহমেদের অভিষেকের ম্যাচে বাংলাদেশের বিপক্ষে মাত্র ৪ রানের খরচায় ৬টি উইকেট শিকার করেছিলেন তিনি, যা ছিল তার ক্যারিয়ারেরই প্রথম ৬ উইকেট।

অবসরের ঘোষণা দিয়ে ভারতীয় এ অলরাউন্ডার বলেন, ‘আমি আপনাদের অবগত করতে চাই, আন্তর্জাতিক ও প্রথম শ্রেণির ক্রিকেট থেকে আমি অবসরের সিদ্ধান্ত নিয়েছি। সর্বোচ্চ পর্যায়ে দেশকে প্রতিনিধিত্ব করে আমি দারুণ উপভোগ করেছি এবং গর্বিত। আমার ক্রিকেটীয় যাত্রায় বিসিসিআইয়ের ভূমিকায় কৃতজ্ঞতা জানাচ্ছি। তাদের আস্থা ও বিশ্বাস দারুণ ছিল। কর্ণাটকের সমর্থন না পেলে আমার ক্রিকেট ক্যারিয়ার শুরুই হত না। এই দলকে প্রতিনিধিত্ব করা এবং শিরোপা জেতা অনেক সম্মানের। ’

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa