ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

আমরা সব বিভাগে নিউজিল্যান্ডের কাছে হেরেছি: ডমিঙ্গো

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২১
আমরা সব বিভাগে নিউজিল্যান্ডের কাছে হেরেছি: ডমিঙ্গো

নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয়টিতে বাজেভাবে হেরে গেল বাংলাদেশ। কিউইদের দেওয়া ১২৯ রানের লক্ষ্যে ৭৬ রানে গুটিয়ে ৫২ রানের বড় হার মানতে হয় স্বাগতিকদের।

ব্যাটে-বলে এদিন সব বিভাগেই দারুণ খেলে জিতে নেয় কিউইরা। তাইতো হার মেনে নিলেও ম্যাচ শেষে হতাশা প্রকাশ করেছেন টাইগার হেড কোচ রাসেল ডমিঙ্গো।

ডমিঙ্গোর কথায় সব ম্যাচেই তো আর জয় আসবে না। এটা সর্বোচ্চ পর্যায়ের পেশাদার ক্রিকেট। বিপক্ষও তাদের সেরাটা খেলবে। যেমনটি এদিন খেলেছে, ‘অবশ্যই আমরা সব বিভাগে আজ নিউজিল্যান্ডের কাছে হেরেছি। তারা দারুণ স্মার্ট ক্রিকেট খেলেছে। হারে আমি হতাশ, কিন্তু মেনে নিচ্ছি, এটাই ক্রিকেট । ’

ম্যাচে বাংলাদেশ বেশ ভালোভাবেই ছিল বলে মনে করেন ডমিঙ্গো। বোলাররা দারুণ পারফর্ম দিয়ে কিউইদের ১৩০ এর মধ্যেই আটকে দিয়েছে। কিন্তু গুচ্ছ আকারে উইকেট হারানোই পিছিয়ে দিয়েছে বাংলাদেশকে। ডমিঙ্গো আরও বলেন, ‘আমরা একটু বেশি উইকেট হারিয়ে ফেলেছি। অসাধারণ শুরু পেয়েছিলাম কিন্তু ৪-৫ ওভারের মধ্যে ৪-৫ উইকেট হারিয়েছি। এটাই আমাদের বড় বেশি ভুগিয়েছে। এমনিতে আমরা কিন্তু ২ ওভারে ২০ করে ফেলেছিলাম। পরের ১৮ ওভারে ১১০ লাগে। এটা কিন্তু খুবই সম্ভব। কিন্তু টানা উইকেট হারানোই কঠিন করে দিয়েছে সব। ’

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa