ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

মোস্তাফিজ-তিয়াগীর দুর্দান্ত বোলিংয়ে রাজস্থানের শ্বাসরুদ্ধকর জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
মোস্তাফিজ-তিয়াগীর দুর্দান্ত বোলিংয়ে রাজস্থানের শ্বাসরুদ্ধকর জয়

ম্যাচের শেষ ওভারে দুর্দান্ত বোলিং করে পাঞ্জাব কিংসের বিপক্ষে মোস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালসকে জয় এনে দেন কার্তিক তিয়াগী। ২ রানের নাটকীয় এ জয়ের ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন টাইগার পেসার মোস্তাফিজও।

 

আইপিএলের দ্বিতীয় পর্বে দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে জয়ের জন্য ১৮৬ রানের লক্ষ্যে খেলতে নেমে দারুণ শুরু করে পাঞ্জাব। দুই ওপেনার লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগারওয়াল মিলে উদ্বোধনী জুটিতে ১২০ রানের জুটি গড়েন। চেতন সাকারিয়ার বলে ৪৯ রান করে রাহুল ফিরলে ভাঙে এই জুটি। রাহুল ফেরার পরের ওভারে সাজঘরে ফেরেন আগারওয়ালও। ডানহাতি এই ওপেনার করেছেন ৪৩ বলে ৬৭ রান।

তৃতীয় উইকেটে দারুণ জুটি গড়েন নিকোলাস পুরান ও অ্যাইডেন মার্করাম। এই দুজনের জুটিতে থেকে ৫৭ রান আসলেও দলকে ম্যাচ জেতাতে পারেনি। ১৯ ও ২০তম ওভারে মুস্তাফিজুর রহমান ও তিয়াগীর দারুণ বোলিংয়ে ২ রানের জয় পায় রাজস্থান। পুরান ৩২ রান এবং মার্করাম করেছেন অপরাজিত ২৬ রান।  

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থানকে দারুণ শুরু এনে দিয়েছিলেন দুই ওপেনার এভিন লুইস ও যশস্বী জয়সওয়াল। ৩৬ রান করে লুইস ফিরলে ভাঙে জয়সওয়ালের সঙ্গে ৫৪ রানের জুটি। তিনে নেমে থিতু হতে পারেননি অধিনায়ক স্যামসন।

চারে নেমে দারুণ ব্যাটিং করেন লিয়াম লিভিংস্টোন। ২৫ রান করে তার ফেরার পর ৪৯ রানে সাজঘরে ফেরেন জয়সওয়ালও। পাঁচে নেমে ১৭ বলে ৪৩ রানের এক ক্যামিও ইনিংস খেলেন মাহিপাল লমরোর। শেষ দিকে দ্রুতগতিতে উইকেট হারালে ১৮৫ রানে অল আউট হয় রাজস্থান। পাঞ্জাবের হয়ে পাঁচটি উইকেট নিয়েছেন আর্শদীপ সিং।

বাংলাদেশ সময়: ০১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa