ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শেষ মুহূর্তে পকিস্তানের বিশ্বকাপ দলে ‘তিন’ পরিবর্তন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২১
শেষ মুহূর্তে পকিস্তানের বিশ্বকাপ দলে ‘তিন’ পরিবর্তন

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য গত ৬ সেপ্টেম্বর স্কোয়াড ঘোষণা করেছিল পাকিস্তান। এরপর দেশটির একাদশে পরিবর্তন আসা নিয়ে ইঙ্গিত দিয়েছিলেন সাবেক ক্রিকেটার শহিদ আফ্রিদি।

এবার সেটিই সত্যি হলো। তিনটি পরিবর্তন নিয়ে ফের দল ঘোষণা করেছে পিসিবি।  

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে অভিজ্ঞ ক্রিকেটার নেই বলে অনেকেই সমালোচনা করেছিলেন। তাদের জবাবে এবার দলে ডাক পেয়েছেন দেশটির সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ। তাছাড়া চূড়ান্ত দলে জায়গা করে নিয়েছেন ফখর জামান ও হায়দার আলিও।

পুরাতনদের ডাক পড়ায় কপাল পুড়েছে নতুনদরে। স্কোয়াড থেকে বাদ পড়েছেন ব্যাটসম্যান আজম খান, খুশদিল শাহ ও পেসার মোহাম্মদ হাসনাইন। তাছাড়া শোয়েব মাকসুদ মূল দলে থাকলেও তার মেডিকেল টেস্ট করানো হবে এবং খেলার জন্য ফিট থাকলে তবেই দলের সাথে উড়াল দিবেন। নাহলে হয়তো আরও একটি পরিবর্তন দেখা যেতে পারে পাকিস্তানের বিশ্বকাপ দলে।

পাকিস্তানের পরিবর্তিত বিশ্বকাপ স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), আসিফ আলী, ফখর জামান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মাকসুদ, মোহাম্মদ রিজওয়ান, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, শাদাব খান, হারিস রউফ, হাসান আলী, হায়দার আলি, সরফরাজ আহমেদ ও শাহীন শাহ আফ্রিদি।

রিজার্ভ: খুশদিল শাহ, শাওনেওয়াজ দহনি, উসমান কাদির।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।