ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

প্রথম টি-টোয়েন্টির টিকিটের জন্য উপচেপড়া ভিড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
প্রথম টি-টোয়েন্টির টিকিটের জন্য উপচেপড়া ভিড় ছবি: জি এম মুজিবর

ঢাকা: ২১ মাস পরে হোম অফ ক্রিকেট শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের মাঠে বসে খেলা দেখার সুযোগ পাচ্ছেন দর্শকরা। আগামীকাল থেকে শুরু হচ্ছে বাংলাদেশ-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজ।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাজধানীর মিরপুর ১০ নম্বর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ১৯ নভেম্বর প্রথম টি-টোয়েন্টি ম্যাচের টিকিট বিক্রির কার্যক্রম শুরু হয়েছে। সকাল ৯টায় শুরু হয় টিকিট বিক্রি। টিকিট থাকা সাপেক্ষে সন্ধ্যা ৬টা পর্যন্ত খোলা থাকবে টিকিট বুথ। তবে সকাল ৬টা থেকে টিকিট বুথের সামনে ভিড় করেন ক্রিকেটপ্রেমীরা। দীর্ঘলাইনে দাঁড়িয়ে টিকিটের জন্য অপেক্ষা করতে দেখা গেছে তাদের।

টিকিট কিনতে আসা দর্শক গোলাম মোস্তফা অভিযোগ  করে বাংলানিউজকে বলেন, ১টির বেশি টিকিট দেওয়া হচ্ছে না। তারা প্রত্যাশা করেছিলেন, একজন অন্তত ২টি টিকিট কিনতে পারবেন।

তিনি আরও বলেন, মহিলাদের লাইনে থেকে টিকিট কালোবাজারি হচ্ছে। মহিলারা টিকিট নেওয়ার পরে পুনরায় লাইনে দাঁড়িয়ে টিকেট নিচ্ছেন।

মো. সাদ্দাম হোসেন বাংলানিউজকে বলেন, সকাল ১০টার সময় এসে এখানে টিকিটের জন্য লাইনে দাঁড়িয়ে আছি। আমি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করি। আগামীকাল আমার ছুটি থাকায় শুক্রবারের টিকিট কিনতে এসেছি। টিকিট বুথ থেকে বলছে শুক্রবারের টিকিট শেষ। শনিবারের টিকিট কিনতে। অথচ প্রত্যেক টিকিট প্রত্যাশীদের একটি করে টিকিট দেওয়া হচ্ছে। কীভাবে টিকিট শেষ হয়ে গেল? এত টিকিট গেল কোথায়?

করোনা সংক্রমণের হার কমে আসায় আসন্ন পাকিস্তানের বিপক্ষে সিরিজ দিয়ে গ্যালারিতে আবার দর্শক ফেরাচ্ছে বিসিবি। তবে দর্শক ফেরালেও ধারণ ক্ষমতার ৫০ শতাংশের বেশি টিকিট দেওয়া হবে না। সঙ্গে শর্ত হলো করোনা ভাইরাসের ডাবল ডোজ টিকা নিয়েছেন কেবল তারাই খেলা দেখার সুযোগ পাবেন সনদ দেখানো সাপেক্ষে।

টিকিট দেওয়া হচ্ছে মোট ৫ ক্যাটাগরিতে। যেখানে সর্বোচ্চ টিকিট মূল্য ধরা হয়েছে এক হাজার টাকা, সর্বনিম্ন ১০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ড ১০০০, ভিআইপি স্ট্যান্ড ৫০০, ক্লাব হাউজ ৩০০, সাউদার্ন-নর্দার্ন স্ট্যান্ড ১৫০ ও ইস্টার্ন স্ট্যান্ড গ্যালারির টিকিট মিলবে ১০০ টাকায়।

শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বিক্রির পর যদি ম্যাচের দিন টিকিট পর্যাপ্ত থাকে, তাহলে স্টেডিয়াম সংলগ্ন বুথে (এক নম্বর গেট সংলগ্ন) বিক্রি করা হবে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
এমএমআই/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।