ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মাঠে ঢোকার অপেক্ষায় হাজারো ক্রিকেটপ্রেমী 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
মাঠে ঢোকার অপেক্ষায় হাজারো ক্রিকেটপ্রেমী 

ঢাকা: বাংলাদেশ-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজের খেলা দেখতে শেরে বাংলা স্টেডিয়ামের চারপাশে ক্রিকেটপ্রেমীদের অপেক্ষা।
২১ মাস পরে হোম অব ক্রিকেট স্টেডিয়ামের মাঠে বসে খেলা দেখবেন দর্শকরা।

শুক্রবার (১৯ নভেম্বর) দুপুর ১২ টা থেকেই রাজধানীর মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে চারপাশে ভিড় করতে থাকে ক্রিকেটপ্রেমীরা।

এইদিন উত্তরা থেকে মিরপুরে খেলা দেখতে এসেছেন মো. সাকিব। তিনি বাংলানিউজকে বলেন, সকাল দশটার দিকে এখানে এসেছি। অনেক কষ্টে একটি টিকিট কিনেছি। কালোবাজারিদের কাছ থেকে ৩০০ টাকার টিকিট ৬০০ টাকা দিয়ে কিনেছি। কিছুক্ষণ পরেই মাঠে ঢুকবো। অনেকদিন পরে দেশের মাটিতে বসে খেলা দেখবো।

আরেক দর্শক সাবিনা আক্তার এসেছেন বাড্ডা থেকে খেলা দেখতে। তিনি বলেন, বহুদিন পরে শেরেবাংলা স্টেডিয়ামে বসে খেলা দেখবো। অনেক আনন্দ ও খুশি লাগছে করোনাকালের পর বহুদিন পরে স্টেডিয়ামে বসে টাইগারদের খেলা দেখবো।

করোনা সংক্রমণের হার কমে আসায় আসন্ন পাকিস্তানের বিপক্ষে সিরিজে দর্শকদের  ধারণ ক্ষমতার দর্শকদের মাঠে বসে খেলা উপভোগের জন্য ৫০ শতাংশ টিকিট দেওয়া হয়েছে।  করোনাভাইরাসের ডাবল ডোজ টিকা নিয়েছেন কেবল তারাই খেলা দেখার সুযোগ পাচ্ছেন সনদ দেখানো সাপেক্ষে। টিকিট দেওয়া হচ্ছে মোট ৫ ক্যাটাগরিতে। যেখানে সর্বোচ্চ টিকিট মূল্য ধরা হয়েছে ১০০০ টাকা, সর্বনিম্ন ১০০ টাকা।  

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১ 
এমএমআই/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।