ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

ক্রিকেট

দ্বিতীয় ম্যাচে আরও ভালো পরিকল্পনা থাকবে: মাহমুদউল্লাহ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
দ্বিতীয় ম্যাচে আরও ভালো পরিকল্পনা থাকবে: মাহমুদউল্লাহ মাহমুদউল্লাহ। ছবি: শোয়েব মিথুন

পাকিস্তানের বিপক্ষে ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে আশা জাগিয়েও শেষ অবধি ৪ উইকেটে হারে বাংলাদেশ। এ হারে সিরিজে ১-০ ব্যবধানে পিছিয়ে গেল স্বাগতিকরা।

শুক্রবার (১৯ নভেম্বর) মিরপুর শের বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয় দুদল। যেখানে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১২৭ রান করে বাংলাদেশ। জবাবে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ও ৪ বল বাকি থাকতে ১৩২ করে জয় নিশ্চিত করে পাকিস্তান।

এদিন পাকিস্তানের ব্যাটিংয়ে দ্রুতই সফরকারীদের বেশ কয়েকটি উইকেট তুলে নিলেও শেষদিকে খেই হারিয়ে ফেলে টাইগার বোলাররা। বিশেষ করে পাক ব্যাটার শাদাব খান ও মোহাম্মদ নওয়াজের শেষের ঝড়ে জয় বঞ্চিত হয় বাংলাদেশ।

ম্যাচ শেষে অবশ্য দ্বিতীয় টি-টোয়েন্টি ঘুরে দাঁড়ানোর কথা জানালেন টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

ম্যাচ প্রেজেন্টেশনে রিয়াদ বলেন, ‘উইকেট ভালো দেখে আমরা প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেই। তবে এখানে বোলারদের জন্যও দারুণ কিছু ছিল। আশাকরি আমরা কাল আরও ভালো পরিকল্পনা করে মাঠে নামতে পারবো। এই উইকেটে ১৪০ করলে ভালো হতো, তবে কেবল ১২৭ হয়েছে। তাসকিন, ফিজ (মোস্তাফিজ) ও মেহেদীরা যেভাবে শুরুর দিকে উইকেট তুলে নিয়েছে, আমরা তেমনটিই চেয়েছিলাম। আমরা জয়ের খুব কাছে গিয়েছিলাম। তবে প্রতিপক্ষের শেষ দুই ব্যাটারকে অবশ্যই কৃতিত্ব দিতে হবে। ’

শনিবার (২০ নভেম্বর) সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন...আশা জাগিয়েও হেরে গেল বাংলাদেশ

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa