ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

তৃতীয় টি-টোয়েন্টির দলে রাব্বি-ইমন 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
তৃতীয় টি-টোয়েন্টির দলে রাব্বি-ইমন 

সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টির বাংলাদেশ দলে দুটি বড় পরিবর্তন আসছে। ইনজুরিতে অনিশ্চিত দুই পেসার মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম।

তাদের জায়গায় ডাক পাচ্ছেন কামরুল ইসলাম রাব্বি ও পারভেজ হোসেন ইমন।

শনিবার দিনগত রাতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  

দ্বিতীয় ম্যাচে মোস্তাফিজকে নিয়ে অবশ্য শুরুতে ভিন্ন সংবাদ শোনা যাচ্ছিল। এক দর্শক গ্যালারির গ্রিল টপকে মাঠে ঢুকে পড়েছিলেন। ছুটে গিয়ে সেই দর্শক ফিজের পা ছুঁয়ে সালাম করেও আসেন। কিন্তু তাকে জড়িয়েও ধরেননি বা তার সামনে হাঁচি-কাশিও দেননি। ওই ঘটনার পর এক বল করেই মাঠ ছেড়ে যান বাঁহাতি পেসার।  

অবশ্য ম্যাচের পর বিসিবি বিবৃতি দিয়ে জানিয়েছে, ঘটনা ভিন্ন। নিজের দ্বিতীয় ওভার করার সময় হঠাৎ করে শরীরের এক পাশে ব্যথা অনুভব করতে থাকেন মোস্তাফিজ। যে কারণে সোমবার সিরিজের শেষ ম্যাচেও তাঁর খেলা অনিশ্চিত হয়ে পড়েছে, ‘আগামীকাল (আজ) তার অবস্থা মূল্যায়ন করেই ঠিক হবে যে তিনি শেষ ম্যাচ খেলার জন্য ফিট কি না। ’

দ্বিতীয় ম্যাচে কুঁচকিতে চোট পেয়েছেন আরেক বাঁহাতি পেসার শরীফুল ইসলামও। দুই পেসারই চোটে পড়ায় শেষ টি-২০র দলে অন্তর্ভুক্ত করা হয়েছে ডানহাতি পেসার কামরুল ইসলাম রাব্বিকে। বিসিবি জানিয়েছে পারভেজ হোসেন ইমনকে দলে আনা হচ্ছে। সিরিজের প্রথম দুই টি-২০তে ওপেনারদের ব্যর্থতা কারণেই যে তাকে আনা হচ্ছে, তা তো সহজেই অনুমেয়।

বাংলাদেশ সময়: ১১১২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।