ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ভারতেই হবে পরের আইপিএল!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
ভারতেই  হবে পরের আইপিএল! সংগৃহীত ছবি

ভারতে করোনা মহামারির মাঝেই আইপিএলের গত আসরের আয়োজন করেছিল বিসিসিআই। কিন্তু সংক্রমণ বেড়ে যাওয়ায় মাঝপথে বন্ধ হয়ে যায়।

এরপর আইপিএলের বাকি অংশের পাশাপাশি টি-টোয়েন্টি বিশ্বকাপও অনুষ্ঠিত হয় সংযুক্ত আরব আমিরাতে। তবে ২০২২ আইপিএল ভারতেই আয়োজন করতে চায় দেশটির ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।

ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী এমনটাই বলেছেন। তিনি বলেন,  'আমি মনে করি, আমরা খারাপ সময় পেরিয়ে এসেছি। আশা করি, আমরা পরের বছর ভারতে আইপিএলের আয়োজন করতে পারব। কারণ এটি ভারতেরই টুর্নামেন্ট এবং এটি যখন ভারতে খেলা হয়, তখন এর পরিবেশ সম্পূর্ণ আলাদা। ভারতে এখন আন্তর্জাতিক পর্যায়ে ক্রিকেট খেলা হচ্ছে। আমরা নিউজিল্যান্ড সিরিজ আয়োজন করেছি। আমরা নিজেরাও দক্ষিণ আফ্রিকা যাচ্ছি। তারপর ওয়েস্ট ইন্ডিজ এবং শ্রীলঙ্কা সিরিজ রয়েছে। তাই আমি মনে করি, সবচেয়ে খারাপ সময়টা পার করে এসেছি। '

বিসিসিআই প্রেসিডেন্ট আরও বলেন, ‘কোভিড সমস্যা থাকা সত্ত্বেও আইপিএলকে দুবাইতে নিয়ে গিয়ে শেষ করতে সফল হয়েছি আমরা। আমাদের ঘরোয়া ক্রিকেট আগের মতোই চলছে। গত বছর মহামারীর কারণে কিছুটা বিরতি ছিল। আমরা প্রায় প্রতিটি টুর্নামেন্ট শেষ করেছি। জানুয়ারিতে শুরু হচ্ছে রঞ্জি ট্রফি। জুনিয়র ক্রিকেট চলছে। এখনও পর্যন্ত কোভিড নিয়ে সমস্যায় পড়তে হয়নি। '

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।