ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

বান্ধবীকে উত্যক্ত করে গ্রেফতার সাবেক অজি ওপেনার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
বান্ধবীকে উত্যক্ত করে গ্রেফতার সাবেক অজি ওপেনার

সাবেক বান্ধবীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে নিউ সাউথ ওয়েলস পুলিশ গ্রেফতার করেছে অস্ট্রেলিয়ার সাবেক ওপেনার ও ধারাভাষ্যকার মাইকেল স্ল্যাটারকে। গত অক্টোবরে তার বিরুদ্ধে ঘরোয়া সহিংসতার অভিযোগ আনেন তিনি।

ফক্স স্পোর্টস জানিয়েছে, আদালতে স্ল্যাটারের সাবেক বান্ধবীর আইনজীবী বলেন, স্ল্যাটার এক দিনে আড়াই ঘণ্টার মধ্যে তার মক্কেলের ফোনে ৬৬টি মেসেজ ও ১৮টি ফোন করেন। সেসব মেসেজ ছিল 'হয়রানি ও আক্রমণাত্মক'। গত মার্চ থেকে অক্টোবরের মধ্যে তাকে হয়রানি করে এসেছেন স্ল্যাটার। গত ১২ ও ১৩ অক্টোবর দুপুরে সিডনির র‌্যান্ডউইকেট অঞ্চলে স্ল্যাটার তাকে চুপিসারে অনুসরণ করে হয়রানিমূলক আচরণ করেন।

অন্যদিকে অস্ট্রেলিয়ার হয়ে ৭৪ টেস্ট ও ৪২ ওয়ানডে খেলা স্ল্যাটারের আইনজীবী আদালতে দাবি করেছেন যে, ফোনে হয়রানির সময় স্ল্যাটার মাতাল ছিলেন। তিনি মদ্যপানজনিত অসুস্থতায় ভুগছেন এবং হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এই প্রথমবারের মতো তিনি পুলিশের বিধিনিষেধ ভেঙেছেন বলেও স্ল্যাটারের আইনজীবী দাবি করেন। এরপর আদালত স্ল্যাটারকে জামিন দিয়েছে। তবে শর্ত হলো, তাকে গৃহবন্দি থাকতে হবে। হাসপাতালে যাওয়ার দরকার হলে কর্তৃপক্ষকে জানাতে হবে এবং তিনি ফোন ব্যবহার করতে পারবেন না।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa